শিবির সন্দেহে রাবিতে শিক্ষার্থী আটক


Published: 2016-11-24 10:17:48 BdST, Updated: 2019-09-19 21:23:48 BdST

 



রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ইসলামী ছাত্রশিবিরের কর্মী সন্দেহে মাসুদ হেলাল নামে এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরীর সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় ভূ-তত্ব ও খনিবিদ্যা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাসা নগরীর কাটাখালি এলাকায়।

বিশ্ববিদ্যালয় মেইন গেটে মিয়ানমারে রোহীঙ্গাদের উপর হামলার প্রতিবাদে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন শেষে মাসুদকে আটক করা হয় বলে জানাযায়।
 
এ ব্যাপারে মতিহার থানার (ওসি) হুমায়ুন কবির ক্যাম্পাসলাইভকে বলেন, আটককৃত ওই শিক্ষর্থীর নামে অনেকগুলো মামলা রয়েছে। সে একজন শিবিরের বড়ো ক্যাডার। তাকে অনেকদিন ধরে খোঁজ করা হচ্ছে। পুলিশ মতিহার থানায় রেখে এখন জিজ্ঞাসাবাদ করা করছে। পরে এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

তবে মানববন্ধন শেষে আটক করার বিষয়ে জানতে চাইলে ওসি আরো বলেন, কেন আমরা তাকে মানবন্ধন শেষে আটক করবো? মানববন্ধন কর্মসূচীর সাথে তাকে আটকের কোন সম্পর্ক নেই।

রাবি, ২৪, নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।