ছাত্রীর সঙ্গে আপত্তিকর সেন্ট যোসেফের শিক্ষক!


Published: 2018-03-19 20:03:14 BdST, Updated: 2018-10-16 18:52:20 BdST

নাটোর লাইভ : ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা খেয়েছেন সেন্ট যোসেফ স্কুল অ্যান্ড কলেজের এক শিক্ষকক। গভীর রাতে এক ছাত্রীর বাড়ি থেকে আপত্তিকর অবস্থায় তাকে আটক করে পুলিশে দেয়া হয়েছে।

নাটোরের বনপাড়া পৌর শহরের মিশনপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে। আটক কলেজের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের লেকচারার মো. রাকিবুল আমানকে রোববার রাতে একই কলেজের বাণিজ্য বিভাগের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর কক্ষ থেকে আটক করে পুলিশ। প্রভাষক রাকিবুল পৌরশহরের মৃধাপাড়া মহল্লার অ্যাডভোকেট আহাদ আলীর ছেলে।

বনপাড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মো. আমিরুল ইসলাম জানান, গোপন সূত্রে পাওয়া সংবাদের প্রেক্ষিতে পুলিশের একটি দল শিক্ষক ও ছাত্রীকে আটক করে। ওই শিক্ষক রাত ১১টার দিকে ওই ছাত্রীর ঘরে ঢুকলে স্থানীয়রা বাইরে থেকে দরজা লাগিয়ে পুলিশকে খবর দেয়।

স্থানীয়রা জানায়, প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ওই শিক্ষক দ্বিতীয় বিয়ে করে এবং সে ঘরে তাদের এক কন্যাসন্তান রয়েছে। অপরদিকে ছাত্রীর বাবা-মা বিদেশে থাকায় বাড়িতে কেউ ছিল না।

ঢাকা, ২০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।