রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে ৫ম বারের মতো ২দিন ব্যাপি চাকরি মেলার আয়োজন করা হয়েছে। আগামী ২৮ ফেব্রুয়ারি ও ১মার্চ বিশ্ববিদ্যালয় শেখ রাসেল স্কয়ার মাঠে রাবি ক্যারিয়ার ক্লাবের চাকরি মেলা ২৮ ফেব্রুয়ারি


Published: 2018-02-23 20:27:35 BdST, Updated: 2018-10-22 16:34:46 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে ৫ম বারের মতো ২দিন ব্যাপি চাকরি মেলার আয়োজন করা হয়েছে। আগামী ২৮ ফেব্রুয়ারি ও ১মার্চ বিশ্ববিদ্যালয় শেখ রাসেল স্কয়ার মাঠে অনুষ্ঠিত হবে এ মেলাটি।

২৮ ফেব্রুয়ারি সকাল ৯ টায় মেলাটি উদ্বোধন করবেন রাবি প্রো-ভিসি প্রফেসর ড. আনন্দ কুমার সাহা।

দুইদিন ব্যাপি মেলায় মোট ২৬ টি কোম্পানি অংশগ্রহণ করবে বলে আশা করা হচ্ছে। আছে রেকিট বেনিকিজার বাংলাদেশ লিমিটেড, আরলা ফুড বাংলাদেশ লিমিটেড, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড, ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড, বিকাশ, প্রাইম ইসলামিক সিকিউরিটিজ লিমিটেড, এএফসি ক্যাপিটাল লিমিটেড, ব্রাক, বোল্ড, নাবিল গ্রুপ, প্রাণ আরএফএল গ্রুপ, দারাজ ডট কম, এসিসিএ, ইন্টার্ন বিডি, এইচাআরবিডি, হিল্স আইটি ইত্যাদি।

অনুষ্ঠানের প্রথম দিনে চাকুরি প্রত্যাশিদের থেকে বায়োডাটা সংগ্রহ করা হবে। পরের দিন বায়োডাটা বাছাই শেষে যোগ্যতা সম্পন্ন জনশক্তি নিয়োগ দেবে কোম্পানিগুলো। এছাড়া দুইদিনে মোট ১১ টি সেমিনার অনুষ্ঠিত হবে।

যেখানে বিভিন্ন দেশি বিদেশী রিসোর্স ব্যক্তিত্ব বক্তা হিসাবে থাকবেন। চাকুরি প্রাপ্তদের সংবর্ধণা প্রদান করা হবে ক্লাব থেকে।

মেলার টাইটেল স্পন্সর হিসেবে থাকছে আইপিডিসি ফাইন্যান্স। এবং কো স্পন্সর হিসেবে থাকছে এএফসি ফাইন্যান্স লিমিটেড। গোল্ড স্পন্সর হিসেবে থাকছে এসিসিএ। পাওয়ার্ড বাই ইসলামি সিকিউরিটিজ লিমিটেড।

শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ বিভাগের শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান ক্যারিয়ার ক্লাবের সভাপতি শাহিনুর আহমেদ শাকিল।

এসময় ক্লাবের উপদেষ্টা মার্কেটিং বিভাগের অধ্যাপক শাহ আজম শান্তনু, ক্লাবের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আকাশ, সাংগঠনিক সম্পাদক আরিফুজ্জামান লিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ২৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।