রাবিতে মলয় ভৌমিককে সংবর্ধনা


Published: 2018-02-12 13:46:52 BdST, Updated: 2018-10-17 12:06:24 BdST

রাবি লাইভ: নাট্য সাহিত্যে বাংলা একাডেমি পুরস্কার পাওয়ায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রফেসর ও বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব মলয় কুমার ভৌমিককে সংবর্ধনা দিয়েছে রাবি সাংবাদিক সমিতি (রাবিসাস)। সোমবার বেলা ১১টায় রাবিসাস’র কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে রাবিসাস’র নেতারা প্রফেসর মলয় কুমার ভৌমিকের হাতে সম্মাননাসূচক ক্রেস্ট তুলে দেন। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর দীপক কুমার দাস, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের লেকচারার ও সিন্ডিকেট সদস্য মামুন আব্দুল কাইয়ুম প্রমুখ। রাবিসাস’র সভাপতি মুস্তাফিজ রনির সভাপতিত্বে অনুষ্ঠানটির সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জাহিদ।

অনুষ্ঠানে প্রফেসর দীপক কুমার দাস বলেন, তিনিও ছাত্রাবস্থায় সাংবাদিকতা করেছেন। তবে পেশা হিসেবে সাংবাদিকতা বেছে না নিলেও, ক্যাম্পাস সাংবাদিকতার চর্চা বর্তমান পেশা জীবনে অনেক কাজে দেয়। সাংবাদিকতা থেকে আপসহীনতার যে শিক্ষা পেয়েছে তা নিজ জীবনে সৎ থাকতে সাহায্য করেছে।

 

ঢাকা, ১২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।