বিয়ে ঠিক হওয়ায় রাবি ছাত্রীর আপত্তিকর ভিডিও ভাইরাল!


Published: 2018-01-17 21:57:54 BdST, Updated: 2018-08-16 11:53:06 BdST

চাঁপাইনবাবগঞ্জ লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল করে দেয়া হয়েছে। এনিয়ে চলছে তোলপাড়। ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে সাবেক স্বামীসহ দুজনকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জ গোয়েন্দা পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ গোয়েন্দা পুলিশের এসআই আবু আবদুল্লাহ জাহিদ জানান, ২০১২ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের চতুর্থ বর্ষের এক ছাত্রীর সঙ্গে গোমস্তাপুর উপজেলার রহনপুর-শেখপাড়ার মুন্সুর হোসেনের ছেলে নাসিম মাহমুদ সুমনের বিয়ে হয়। বিয়ের এক বছর পর তাদের বিচ্ছেদ হয়ে যায়।

বর্তমানে ওই ছাত্রীর অন্য একজন ছেলের সঙ্গে বিয়ের দিন ঠিক হয়। যে ছেলের সঙ্গে ওই ছাত্রীর বিয়ে হওয়ার কথা ওই ছেলের আপন খালাতো বোন জান্নাতুন তাজরিন মিমের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় ভূক্তভোগী বিশ্ববিদ্যালয় ছাত্রীর সাবেক স্বামী নাসিম মাহমুদ সুমনের।

পরে ওই বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ফেসবুকে পোষ্ট করা একটি ছবিতে জান্নাতুন তাজরিন মিম ভাবি বলে সম্বধন করে কমেন্টস করে।

এর পরে ৬ জানুয়ারী নাসিম মাহমুদ সুমন বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীর কিছু আপত্তিকর মূহুর্তের ছবি ও ভিডিও ইমোতে মিমের কাছে পাঠান। মিম ছবিগুলো তাদের আত্মীয় স্বজনের কাছে পাঠিয়ে দেন।

ভুক্তভোগী ওই বিশ্ববিদ্যালয়ের ছাত্রী চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের কাছে অভিযোগ করলে বুধবার বিকেলে নাসিম মাহমুদ সুমনকে রহনপুর এবং জান্নাতুন তাজরিন মিমকে রাজশাহী থেকে আটক করে।

প্রসঙ্গত, আটক জান্নাতুন তাজরিন মিমের আপন খালাতো ভাইয়ের সঙ্গে ওই ছাত্রীর বিয়ে হওয়ার কথা রয়েছে।

ঢাকা, ১৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।