রাবিতে ছাত্রলীগের উদ্দ্যেগে ‘হেপাটাইটিস-বি’ পরীক্ষাকরণ ক্যাম্পেইন


Published: 2018-01-03 20:16:17 BdST, Updated: 2018-06-23 06:46:58 BdST


রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বিনামূল্যে হেপাটাইটিস-বি পরীক্ষাকরণ ক্যাম্পাইনের উদ্যোগ নিয়েছে শাখা ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ কার্যক্রম হাতে নেয়া হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রলীগের ১৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রলীগের রাবি শাখার টেন্টে বেলা ১১টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হবে। এরপর আনন্দ শোভাযাত্রা, জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন, গরীব ও দু'স্থদের মাঝে খাবার বিতরণ করা হবে।

দিনব্যাপী নানা আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। সম্মানিত অথিতি হিসেবে উপস্থিত থাকবেন ভিসি প্রফেসর ড. এম আব্দুস সোহবান, বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি আনন্দ কুমার সাহা, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা প্রমুখ উপস্থিত থাকবেন।

 

ঢাকা, ৩ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।