রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র নিখোঁজ


Published: 2017-12-14 21:46:55 BdST, Updated: 2018-09-24 22:12:54 BdST

রাবি লাইভ : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থীর হদিস মিলছে না। অনেক খোঁজ করেও মেলেনি তাদের সন্ধান। গত ছয়দিন ধরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন। তবে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের একটি পক্ষ অভিযোগ করেছে গত শুক্রবার সন্ধ্যার দিকে রাজশাহী শহর থেকে সাদা পোশাকে কয়েকজন এসে তাদের আটক করে নিয়ে যায়।

নিখোঁজ শিক্ষার্থীরা হলেন, বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী বনি আমিন ইসরাঈল ও সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী মারুফ হাসান। বনি বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগ কর্মী ও সাবেক সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লবের অনুসারী। তিনি বিশ্ববিদ্যালয়ের মাদার বক্স হলে ২৩৫ নম্বর কক্ষে থাকতেন।

ক্যাম্পাস সূত্রে জানা গেছে, বনিকে গত শুক্রবার সন্ধ্যার দিকে রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর এলাকা থেকে সাদা পোশাকে কয়েকজন এসে আটক করে নিয়ে যায়। অন্যদিকে মারুফকে নগরীর সাহেব বাজার এলাকা থেকে আটক করা হয়।

বৃহস্পতিবার পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) মালিবাগ কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার প্রশ্নফাঁসে জড়িত সন্দেহে রাবির দুই ছাত্রকে আটক করা হয়েছে বলে জানানো হয়েছে।

মাদার হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বনির সহপাঠী মাসুদ রানা তার নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত শুক্রবার থেকে বনি হল থেকে নিখোঁজ রয়েছেন। এখন পর্যন্ত তার কোন খোঁজ পাইনি।

বিষয়টি নিশ্চিত করে মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, সিআইডি একটি অভিযান চালিয়েছে বলে শুনেছি। তবে আটকের বিষয়টি আমাদের জানা নেই।

রাজশাহীর সিআইডি পরিদর্শক আসমাউল হক জানান, ঢাবির ভর্তি পরীক্ষার প্রশ্ন ফাসেঁর ঘটনায় জড়িতদের ধরতে অভিযান পরিচালনা করা হয়েছে। তবে কাদের আটক করা হয়েছে আমি জানি না। কারণ তখন আমি রাজশাহীতে ছিলাম না।

ঢাকা, ১৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।