ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত দুই ভর্তিচ্ছু শিক্ষার্থী


Published: 2017-11-20 13:44:58 BdST, Updated: 2017-12-14 04:18:00 BdST


জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) দুই ভর্তিচ্ছু শিক্ষার্থী ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়েছে। রোববার রাতে বিশ্ববিদ্যালয়ের বটতলা সংলগ্ন সালাম ভিলা মেসের পাশে এই ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হলেন ঝিনাইদহ থেকে আগত নাঈম এবং শ্রাবন্তী। আহত শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায়, তারা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে মেসে ফিরছিল। এসময় চারজন ছিনতাইকারী তাদের গলায় ছুরি ঠেকিয়ে ছিনতাই করার চেষ্টা চালায়।

ছিনতাইকারীরা নাঈম এর গলায় ছুরি ঠেকিয়ে তাকে মাটিতে চেপে ধরে রাখে এবং শ্রাবন্তীর গলায় থাকা সোনার চেইন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তারা জোরে চিৎকার শুরু করলে ছিনতাইকারীরা শ্রাবন্তীর হাতে থাকা ফোনটি নিয়ে এলোপাথাড়ি ভাবে পালিয়ে যায়।

দুই পক্ষের ধ্বস্তাধস্তির সময় ছুরিকাঘাতে নাঈম এবং শ্রাবন্তী আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে নিজ নিজ আবাসস্থলে পাঠিয়ে দেয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। দিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি এবং শিক্ষক সমিতি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আহত শিক্ষার্থীদের সাথে কথা বলে তাদেরকে ভীত না হবার আশ্বাস দেন।

প্রক্টর প্রফেসর ড. জাহিদুল কবির জানান, ঘটনাটি ক্যাম্পাস এরিয়ার বাইরে হলেও আমরা এই ব্যাপারে খুবই উদ্বিগ্ন এবং অপরাধীদের শনাক্ত করে শাস্তির আওতায় আনতে দ্রুত পুলিশ প্রশাসনকে অবহিত করেছি।

এসময় তিনি আরও বলেন, ভর্তিচ্ছু শিক্ষার্থীরা যেন ক্যাম্পাসের বাইরে চলাচলের সময় সতর্কতা অবলম্বন করেন এবং একা একা চলাফেরা না করেন। ঘটনার সংবাদ পেয়ে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামরুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অপরাধীদের শনাক্ত করতে চেষ্টা চালান। তিনি খুব দ্রুত অপরাধীদের শনাক্ত করে গ্রেফতার অভিযান পরিচালনা করবেন বলে সাংবাদিককের জানান।


ঢাকা, ২০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।