ছাত্রলীগ সম্পাদকের জন্মদিন পালনে বিভক্ত শাবি ছাত্রলীগ


Published: 2017-11-12 21:21:56 BdST, Updated: 2017-12-14 04:27:29 BdST

 

শাবি লাইভ: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের জন্মদিন পালনকে কেন্দ্র করে বিভক্ত হয়ে পড়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

মূলত বিভক্ত হয়েই এস এম জাকির হোসাইনের জন্মদিন পালন করেছে শাবি ছাত্রলীগের নেতা-কর্মীরা।

শনিবার দিবাগত রাত ও রোববার দিনব্যাপি কর্মসূচির মধ্যে ছিল আনন্দ র‌্যালি, কেক কাটা,পথ শিশুদের খাবার বিতরণ, রক্তদান কর্মসূচি,বই বিতরণ ও দুআ মাহফিল।

শাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন, সহসভাপতি মোস্তাকিম আহমেদ মোস্তাক,তারিকুল ইসলাম তারেক,সাধারণ সম্পাদক ইমরান খানের নেতৃত্বাধীন গ্র‍পগুলো

শনিবার দিবাগত রাত ১২টার দিকে কেন্দ্রীয় মিলনায়তনের সামনে কেক কাটে, রোববার দুপুর ১টার দিকে আনন্দ র‌্যালি, পথ শিশুদের মধ্যে খাবার বিতরণ ও আসর নামাজের পর শাহজালাল (র:) এর দরগাহতে দুআ মাহফিলের আয়োজন করে।

 

অন্যদিকে জাকির হোসাইনের জন্মদিন উপলক্ষ্যে দুই রাকাত নফল নামাজ আদায় করেছে কেন্দ্রীয় কমিটির সদস্য সাজিদুল ইসলাম সবুজ ও তার অনুসারীরা।

শনিবার দিবাগত রাত দেড়টার দিকে শাহপরাণ হল মসজিদে নফল নামাজ আদায় করা হয়। বিষয়টি নিশ্চিত করে সাজিদুল ইসলাম সবুজ জানান, জাকির ভাইয়ের সুস্থতা কামনা করে নফল নামাজ আদায় করেছি।

তাছাড়া ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় বৃক্ষরোপন কর্মসূচিও পালন করেছি।

 

অপরদিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আবু সাঈদ আকন্দের নেতৃত্বাধীন গ্রুপটি একাডেমিক ভবন ‘ই’ এর সামনে রক্তদান কর্মসূচি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত
আত্মজীবনী’ এবং এস এম জাকির হোসাইনের ‘আন্দোলন সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগ’ বইটি বিতরণ করে।

 


ঢাকা, ১২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।