বশেমুরবিপ্রবি'তে ভার্চুয়াল ওয়েবিনারের মাধ্যমে ৩১জুলাই পালিত হবে মার্কেটিং ডে


Published: 2021-07-31 01:15:02 BdST, Updated: 2021-09-18 04:37:20 BdST
বশেমুরবিপ্রবি লাইভ: ‘সম্মিলিত সংকট' এই প্রতিপাদ্যে ৩০-৩১ জুলাই সারাদেশে শুরু হচ্ছে চতুর্থ ‘বাংলাদেশ মার্কেটিং ডে-২০২১'। এরই ধারাবাহিকতায় গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি), এর মার্কেটিং বিভাগ আগামী ৩১ শে জুলাই 'মার্কেটিং ইন পোস্ট প্যানডেমিক ক্রাইসিস' শিরোনামে একটি ভার্চুয়াল ওয়েবিনার এর আয়োজন করতে যাচ্ছে।
 
উক্ত অনুষ্ঠানে করোনা পরবর্তী বিশ্ববাণিজ্যে পরিবর্তিত পরিস্থিতিতে বিপণন খাতের পেশাজীবী, শিক্ষক-শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নের সঙ্গে সঙ্গে নতুন সুযোগ তৈরির লক্ষ্যে নানা বিষয়ে আলোচনা হবে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বশেমুরবিপ্রবি'র ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ.কিউ.এম মাহবুব।
 
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রফেসর ড. মিজানুর রহমান (মার্কেটিং বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়) এবং মূলবক্তা হিসেবে থাকবেন প্রফেসর মোঃ শাহ আজম (মার্কেটিং বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়)। স্বাগত বক্তব্য দিবেন তাপস বালা (সভাপতি, মার্কেটিং বিভাগ, বশেমুরবিপ্রবি)। স্পিকার হিসেবে উপস্থিত থাকবেন শেখ আমিনুর রহমান (চিফ মার্কেটিং অফিসার, নগদ লিমিটেড)।
 
এছাড়া উক্ত অনুষ্ঠানে মোঃ সায়েম হোসাইন, মোঃ হোসাইন শাহ নেয়াজ (এ জি এম, মার্কেটিং বিজনেস ডেভেলপমেন্ট, সুপার স্টার গ্রুপ) সাবিন রহমান ও এনামুল হক হিরা উপস্থিত থাকবেন। সমন্বয়ক হিসেবে থাকবেন মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ইমরান হোসাইন, মোঃ আল-আমিন ও ইসরাত জাহান দিনা।
 
ঢাকা, ৩০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।