প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫ লাখ টাকা দিল ইবি কর্মকর্তা সমিতি!


Published: 2020-10-20 14:49:29 BdST, Updated: 2020-11-24 13:13:00 BdST

ইবি লাইভঃ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিলে প্রদানের জন্য ৫ লাখ টাকার চেক হস্তান্তর করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্মকর্তা সমিতি। মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম এর নিকট চেক হস্তান্তর করে কর্মকর্তারা।

জানা যায়, বৈশ্বিক মহামারি করোনা দূর্যোগে করোনায় আক্রান্ত মানুষের পাশে থাকার জন্য ৫ লাখ টা প্রদান করে কর্মকর্তারা। একদিনের বেতন কর্তনের সমপরিমান ৫ লক্ষ টাকার চেক প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিলে প্রদানের উদ্যোগ নেয় তারা।

এসময় প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. কাজী আকতার হোসেন, কর্মকর্তা সমিতির সভাপতি শামছুল ইসলাম জোহা, সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমানসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

চেক হস্তান্তর অনুষ্ঠানে ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম কর্মকর্তা সমিতির এই মহতী কাজের জন্য উপস্থিত সকল কর্মকর্তাদেরকে ধন্যবাদ জানান।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।