এগ্রিকালচারাল অলিম্পিয়াড ২০২০ এর প্রথম রাউন্ডের ফল প্রকাশ


Published: 2020-07-13 22:33:26 BdST, Updated: 2020-08-09 20:15:52 BdST

লাইভ প্রতিবেদক: পাইনিওর হাব এর উদ্দ্যোগে এবং বাংলাদেশ এনিম্যাল হাসবেন্ডারি সোসাইটি এর সহযোগিতায় অনুষ্ঠিত হয়েছে ভার্চুয়াল এগ্রিকালচার অলিম্পিয়াড ২০২০। গতকাল ১২ জুলাই এর ১ম রাউন্ড এর ফল প্রকাশিত হয়েছে।

পুরো প্রতিযোগিতাটিতে ২টি গ্রুপ এবং ৮টি ক্যাটাগরিতে সর্বমোট ৯৪৬ জন রেজিষ্ট্রেশন করে এবং ৮১০ জন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

প্রত্যেক গ্রুপের প্রত্যেক ক্যাটাগরি থেকে মার্কস এর ভিত্তিতে ৬০% প্রতিযোগীকে ২য় রাউন্ডের জন্য সুযোগ দেয়া হয়। এতে সুযোগ পায় ৪৮২ জন এবং প্রত্যেক ক্যাটাগরি থেকে সবচেয়ে বেশি নাম্বার পাওয়া ২জন কে বিজয়ী ঘোষনা করা হয়।

এই প্রতিযোগিতায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, সিভাসু, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়।

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নোয়াখালি বিজ্ঞাম ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, সিরাজগঞ্জ সরকারি ভেটেরিনারি কলেজ, ইসলামী বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

উল্লেখ্য, পাইনিওর হাব শিক্ষার্থীদের বহুমুখী দক্ষতা উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।