মাভাবিপ্রবিতে গ্রিন ক্লাবের চলমান ত্রান কর্মসূচিতে ঈদ উপহার


Published: 2020-05-22 22:42:47 BdST, Updated: 2020-08-14 22:51:45 BdST

মাভাবিপ্রবি লাইভ: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের গ্রিন ক্লাবের উদ্দ্যোগে করোনা ভাইরাসের (কোভিড-১৯) পাদুর্ভাবে টাংগাইলের আসহায় মানুষের মাঝে ৪ এপ্রিল থেকে সাহায্য দেয়া শুরু হয়েছে। সেই ধারা বাহি কতায় পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ২২ মে আবারও আসহায় মানুষের পাশে গ্রিন ক্লাবের হৃদয় বানেরা।

ক্লাবের আহবায়ক মানিক শীলের দায়িত্বে বিভিন্ন ছাত্রদের মাঝ থেকে অর্থ সংগ্রহ করে দান কর্মসূচি চালানো হয়। মানিক শীলের সাথে কথা বললে তিনি জানান যত দিন করোনা পরিস্থিতি উন্নতি না হয় তত দিন সাধ্যে মত গরিব দুস্ত মানুষের মাঝে সাহায্য দিবেন। আসহায় মানুষ গুলো যেন আনন্দের সাথে ঈদুল ফিতর উদযাপন করতে পারে তাই তাদের মাঝে ঈদ সামগ্রি পোলাও চাল, সেমাই, গুরা দুধ, কিসমিস, চিনি বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, করোনা ভাইরাসে সামাজিক দূরত্ব বজায় রাখা আবশ্যক তাই তারা বাড়িতে বাড়িতে গিয়ে সাহায্যে পৌছিয়ে দিয়ে দিচ্ছেন। সাহায্য দেয়ার সহযোগীতায় ক্লাবের আরও সদস্য আছেন মাহবুবুর রহমান, আসলাম হুসাইন।

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।