করোনায় আক্রান্ত গোটা পরিবারসহ জবি শিক্ষার্থী


Published: 2020-05-20 20:23:50 BdST, Updated: 2020-05-27 05:57:29 BdST

জবি লাইভঃ বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাসের সংক্রমণ কিছুতেই যেন থামানো যাচ্ছে না। অতি ছোঁয়াচে এই ভাইরাস খুব সহজেই একজনের শরীর থেকে অন্যজনের শরীরে ছড়িয়ে পড়ছে। এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীর পুরো পরিবারসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

জানা গেছে, আইন বিভাগের ওই শিক্ষার্থীর মা-বাবা এবং ছোট বোনসহ সবারই করোনা টেস্টে রেজাল্ট পজিটিভ শনাক্ত হয়। ওই শিক্ষার্থীর পুরো পরিবার বর্তমানে চট্টগ্রাম অবস্থান করছেন।

শুরুতে শিক্ষার্থীর বাবা অসুস্থতা বোধ করায় করোনা টেস্ট করান এবং গত ১৪ মে টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। পরবর্তীতে ১৭ মে পরিবারের অন্য সদস্যরা করোনা টেস্ট করালে বুধবার বাকিদেরও করোনা পজিটিভ শনাক্ত হয়।

এ বিষয়ে জানতে চাইলে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ওই শিক্ষার্থী জানায়, প্রথমে বাবার করোনা পজেটিভ হওয়ায় আমরা সবার করোনা টেস্ট করাই। পরে আমাদের সবারই পজেটিভ আসে। আমরা হোম আইসোলেশনে আছি। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল জানান, আইন বিভাগের এক শিক্ষার্থী করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টা জানতে পেরেছি। আক্রান্ত ওই শিক্ষার্থীর সাথে আমার কথা হয়েছে। যেকোনো ধরনের সহযোগিতায় আমরা তার পাশে দাঁড়াতে প্রস্তুত আছি।

ঢাকা, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।