ঢাবিতে ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করলেন মাশরাফি (ভিডিও)


Published: 2020-02-18 02:28:16 BdST, Updated: 2020-07-12 08:10:06 BdST

ঢাবি লাইভঃ "মুজিব বর্ষকে সামনে রেখে আমি আশা করি বাংলাদেশ ছাত্রলীগের একটি স্লোগান হওয়া উচিত, আমরা দেশকে সামনে এগিয়ে নিয়ে যাবো এবং দুর্নীতি করতে দেবনা,দুর্নীতি করবো না।"

সোমবার মুজিব বর্ষ উপলক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বাংলাদেশ ছাত্রলীগের আয়োজিত দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধনকালে এসব কথা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও জাতীয় সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা।

এসময় মাশরাফি ছাত্রলীগকে উদ্দ্যেশ্য করে বলেন, আমরা আমাদের ছোট যারা আছে তাদের ভালো শিক্ষা দেব এবং আমরা সুন্দর একটি বাংলাদেশ গড়ে তুলব।

 

ছাত্রলীগের সঙ্গে একটি ম্যাচও খেলেন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাথে বাংলাদেশের ইতিহাস জড়িত জানিয়ে মাশরাফি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাথে বাংলাদেশের ইতিহাস ওতোপ্রোতভাবে জড়িত।

ভিডিও দেখতে লিঙ্কটিতে ক্লিক করুন:

https://www.facebook.com/Campuslive24/videos/626151644826853/

এখান থেকে বাংলাদেশের সমস্ত ইতিহাসের সৃষ্টি বলা যায়। আপনারা ভালো ভালো কাজ করবেন।আপনাদের ভালো কাজগুলো বরাবরের মতোই ইতিহাস হয়ে থাকবে। আপনারা একেকজন ইতিহাস হয়ে উঠবেন এটাই আশা করি।

বাংলাদেশের জীবন্ত এই ক্রিকেটার বলেন, বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছেন আমি মনে করি আপনারা সে স্বপ্ন নিয়ে এসেছেন এবং সেটা পূরণ করতে কাজ করে যাবেন। বঙ্গবন্ধু তার স্বপ্ন পূরণ করতে পারেননি।তাঁকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে।সে স্বপ্ন পূরণ করছেন আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঢাকা, ১৭ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।