কুবিসাসের নির্বাচনী তফসিল ঘোষণা


Published: 2020-02-17 23:32:17 BdST, Updated: 2020-07-12 10:12:30 BdST

কুবি লাইভঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি'র (কুবিসাস) ৬ষ্ঠ কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২০ এর তফসিল ঘোষণা করা হয়েছে।

সোমবার বিকাল ৪টার দিকে প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর ড. মুহ. আমিনুল ইসলাম আকন্দ, নির্বাচন কমিশনার ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন ও মো. জনি আলম এর উপস্থিতিতে এ তফসিল ঘোষণা করেন।

নির্বাচন কমিশনারদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানা যায়, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির গঠনতন্ত্র ১৫(ট) ধারা অনুযায়ী এবং নির্বাচন কমিশন প্রাপ্ত ক্ষমতাবলে কার্যনির্বাহী কমিটি ২০২০ নির্বাচনের জন্য এ তফসিল ঘোষণা করা হয়। তফসিলে বলা হয়, ১৮ ফেব্রুয়ারি ভোটার তালিকা প্রকাশ করা হবে।

১৯ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি ও জমাদানের তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ২০ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার ও বিকাল ৪টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

আগামী ২৩ ফেব্রুয়ারি রবিবার ভোট গ্রহণের দিন ধার্য করা হয়েছে।

ঢাকা, ১৭ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।