সড়ক দুর্ঘটনায় কুবি ছাত্রের মৃত্যু: ১২ ঘন্টার আল্টিমেটাম


Published: 2020-02-16 22:42:55 BdST, Updated: 2020-04-04 10:44:11 BdST

কুবি লাইভঃ সড়ক দুর্ঘটনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থী সুজন আহমেদের মৃত্যুর ক্ষতিপূরণ দাবি করে ১২ ঘন্টার আল্টিমেটাম দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

রবিবার সুজন আহমেদের অকাল মৃত্যুর প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে আয়োজিত বিক্ষোভ ও মানববন্ধনে এ ঘোষণা দেন শিক্ষার্থীরা।

মানববন্ধনে উপস্থিত শিক্ষার্থীদের হাতে 'অস্বাভাবিক মৃত্যু নয়, স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তা চাই' এমন শ্লোগান সম্বলিত প্ল্যাকাড দেখা যায়।

মানববন্ধনে আইন বিভাগের শিক্ষার্থী তরিকুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ, সহ-সভাপতি হাসান বিদ্যুৎ, বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হানিফ ওয়াহিদসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, "বেপরোয়া এনা বাসের ধাক্কায় সুজনের অকাল মৃত্যু হয়েছে। সেই সাথে তার মা ও বোন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এনা কতৃপক্ষকে এর ক্ষতি পূরণ দিতে হবে।"

আগামী ১২ ঘন্টার মধ্যে এনা পরিবহনের কতৃপক্ষ কোন সিদ্ধান্ত না নিলে বিশ্বরোড অবরোধ করার হুশিয়ারী দেন বক্তারা।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অটোরিকশা করে রাস্তা পার হওয়ার সময় বেপরোয়া এনা সময় বাসের ধাক্কায় ঘটনাস্থলে সুজন আহাম্মেদ নিহত হয়। এসময় তার মা ও ভাবিকে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।