ঢাবি কর্মচারী সমিতির অভিষেক ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত


Published: 2020-01-21 21:10:19 BdST, Updated: 2020-02-17 01:04:44 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কর্মচারী সমিতির অভিষেক ও বিদায় সংবর্ধনা-২০২০ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি (প্রশাসন) প্রফেসর ড. মোহাম্মদ সামাদ, রেজিস্ট্রার মো. এনামুজ্জামান।

অনুষ্ঠানে ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান বলেন, ইহকালের সময় সীমিত,পরকালের সময় অসীম। মানুষের জীবনের চেয়ে কাজকর্মের জীবন আরো ছোট। তাই আমাদের সৎভাবে কাজ করা উচিত।

তিনি আরো বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে আমরা যারা কাজ করি এখানে বিশ্ববিদ্যালয়ের ভিসি ও কর্মচারী তাদের মধ্যে খুব পার্থক্য নেই। আমাদের আসল বিষয় শিক্ষার্থীদের জন্য কাজ করা। বিশ্ববিদ্যালয়ের ও শিক্ষার্থীদের দুঃসময়ে কর্মচারীরা বেশি কাজ করতে পারেন। তাই শিক্ষার্থীদের সাথে তাদের সম্পর্ক হয় গভীর। এই সম্পর্কটি অলিখিত তবে প্রতিষ্টিত।

প্রো-ভিসি (প্রশাসন) প্রফেসর ড. মোহাম্মদ সামাদ বলেন, ঘুম ভাঙলে সকাল ঘুম না ভাঙলে পরকাল। এ কথা আমাদের স্মরণ রাখা উচিত। এ কথা স্মরণ থাকলে কেউ অন্যায় কাজ করতে পারে না। তিনি সকলকে দায়িত্বের প্রতি যত্নবান হওয়ার আহ্বান জানান।

রেজিস্ট্রার মো. এনামুজ্জামান বলেন, আপনারা আপনাদের দাবি নির্ভয়ে উত্থাপন করেন। আমরা আগ্রহের সাথে আপানাদের কথা শুনবো এবং কাজ করার মতো সাধ্য মতো চেষ্টা করে যাব।

ঢাকা বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির নতুন কার্যনির্বাহীদের অভিষেক ও অবসরপ্রাপ্তদের বিদায় সংবর্ধনা দেওয়ার মাধ্যমে অনুষ্ঠানের ১ম পর্ব শেষ হয়। ২য় পর্বে রয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

ঢাকা, ২১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।