বশেফমুবিপ্রবির বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. সুশান্ত কুমার


Published: 2020-01-15 17:04:26 BdST, Updated: 2020-09-23 02:53:30 BdST

বশেফমুবিপ্রবি প্রতিনিধিঃ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুবিপ্রবি) এর বিজ্ঞান অনুষদের ১ম ডিন হিসেবে দায়িত্ব পেয়েছেন গণিত বিভাগের প্রফেসর ড. সুশান্ত কুমার ভট্টাচার্য। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে জানানো হয়।

আদেশটিতে বলা হয়, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইনের ২৩(৫)নং ধারা অনুযায়ী প্রফেসর ড. সুশান্ত কুমার ভট্টাচার্য, প্রফেসর, গণিত বিভাগ-কে বিজ্ঞান অনুষদের ডিন হিসেবে দায়িত্ব প্রদান করা হল।পরবর্তী আদেশ দেওয়া না পর্যন্ত তিনি বিজ্ঞান অনুষদের ডিন হিসেবে দায়িত্ব পালন করবেন।

ড. সুশান্ত কুমার ভট্টাচার্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগে অধ্যাপনা থেকে অবসর উত্তর ছুটিতে (পি.আর.এল) ছুটিতে গেছেন। এর আগেও তিনি দেশ ও বিদেশে সফলতার সাথে শিক্ষকতা করেছেন। বর্তমানে তিনি বশেফমুবিপ্রবি'র গণিত বিভাগের অধ্যাপনার পাশাপাশি বিভিন্ন অনুষদ ও বিভাগের মধ্যে কো-অর্ডিনেটর হিসেবেও দায়িত্ব পালন করছেন।

নবনিযুক্ত বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. সুশান্ত কুমার ভট্টাচার্য দৈনিক অধিকারকে বলেন- "নতুন এই বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদকে ফ্যাকাল্টি মেম্বারদের সহযোগিতা নিয়ে দ্রুত সাজানোর চেষ্টা করবেন। ডিনের দায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য সবার সহযোগিতা কামনা করেন।

ঢাকা, ১৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।