মুক্তিযুদ্ধ মঞ্চ সিকৃবি শাখার নতুন কমিটি...


Published: 2019-11-12 22:13:42 BdST, Updated: 2019-12-13 10:02:57 BdST

সিকৃবি লাইভঃ মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আছেন বায়োকেমিস্ট্রি ও কেমিস্ট্রি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আশিকুর রহমান আশিক এবং সাধারণ সম্পাদক হিসেবে কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের শিক্ষার্থী তাহা শাবান রাজ।

সোমবার মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক প্রফেসর ড.আ.ক.ম জামাল উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সিকৃবি শাখার এ কমিটির অনুমোদন দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে সদ্য অনুমোদনপ্রাপ্ত নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে বিশ্ববিদ্যালয় শাখার পূর্নাঙ্গ কমিটি কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়।

সিকৃবি শাখার নব নির্বাচিত সাধারণ সম্পাদক তাহা শাবান রাজ বলেন, মুক্তিযুদ্ধের আদর্শকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনাকে তরুণ সমাজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে প্রতিফলিত করাই মুক্তিযুদ্ধ মঞ্চের মূল লক্ষ্য। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং শিক্ষার্থীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

ঢাকা, ১২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।