এমআইইউ ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ


Published: 2019-11-12 19:50:32 BdST, Updated: 2019-12-07 23:19:48 BdST

এমআইইউ লাইভঃ বর্ণাঢ্য আয়োজনে মানরাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ-২০১৯ শেষ হয়েছে। আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের খেলার মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে মঙ্গলবার দুই দিনব্যাপী এবারের আসর শেষ হয়েছে।

এতে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ উপলক্ষে রং-বেরংয়ের পতাকা ও বেলুনে সাজানো হয় বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন স্কুল অব ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের প্রধান প্রফেসর ড. এম. জাহানগীর কবির, ফার্মেসি বিভাগের প্রধান ও সহযোগী প্রফেসর ড. নার্গিস সুলতানা চৌধুরী,

আইন বিভাগের প্রধান জিয়াউর রহমান মুন্সি, স্থায়ী ক্যাম্পাসের স্পোর্টস ক্লাবের মডারেটর ও ইইই বিভাগের অ্যাসিস্টেন্ট প্রফেসর সাঈদ ইসলাম, আইন বিভাগের অ্যাসিস্টেন্ট প্রফেসর ও স্পোর্টস ক্লাবের মডারেটর আবদুল্লাহ হিল গনি, ডেপুটি রেজিস্ট্রার (ইনচার্জ) আলমগীর হোসেইন, আইন বিভাগের লেকচারার ও অ্যাসিস্টেন্ট মডারেটর হোসনে আরা, ইইই বিভাগের লেকচারার ও কালচারাল ক্লাবের সহকারী মডারেটর রফিকুল ইসলাম,

জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের লেকচারার এবং কালচারাল ও স্পোর্টস ক্লাবের সহকারী মডারেটর রেহানা সুলতানা, স্পোর্টস ক্লাবের সহকারী মডারেটর ও জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের লেকচারার মো. বোরহান উদ্দীন প্রমুখ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রতিযোগিতায় অংশ নেয়া ছাত্র-ছাত্রীদের উদ্দেশে বলেন, পড়াশোনার পাশাপাশি মানারত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশে এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিসের প্রতি সব সময় গুরুত্ব দিয়ে আসছে। এরই অংশ হিসেবে ছাত্রীদের জন্য ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ-২০১৯ আয়োজন করা হয়েছে।

এবারের ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ-২০১৯ উপলক্ষে ছাত্র-ছাত্রী ও কর্মকর্তা-কর্মচারীদের জন্য বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয়। এ সব খেলার মধ্যে ছিল ছাত্রদের জন্য ফুটবল টুর্নামেন্ট, মোরগ লড়াই, বেলুন ফুটানো, বল নিক্ষেপ প্রতিযোগিতা।

ছাত্রীদের জন্য আয়োজন করা হয় কেরম খেলা, বেলুন ফুটানো, বালিশ পাসিং, হাঁড়ি ভাঙ্গা, বল বাস্কেটিং ও চেয়ারে বসা প্রতিযোগিতা। ছাত্রদের নিয়ে আয়োজন করা ফুটবল টুর্নামেন্টের ফাইনালে তেসলা ফিউশনকে ২-০ গোলে হারিয়ে শিরোপা জিতে নেয় এলএফসি দল।

এছাড়া শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে আয়োজন করা হয় প্রীতি ফুটবল ম্যাচ, বাস্কেটিং, বেলুন ফুটানো ইত্যাদি প্রতিযোগিতা

ঢাকা, ১২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।