জন্মাষ্টমী উপলক্ষ্যে বশেমুরবিপ্রবিতে শোভাযাত্রা


Published: 2019-08-23 21:07:50 BdST, Updated: 2019-09-16 02:51:34 BdST

বশেমুরবিপ্রবি লাইভ: পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান এ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) বর্ণাঢ্য শোভাযাত্রা এবং ধর্মীয় আলোচনা ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শুক্রবার সকাল ৮টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মন্দিরে মঙ্গলপ্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। সকাল ৯টায় মন্তির প্রাঙ্গন থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাস প্রদক্ষিণ করে মেইন রোড হয়ে মন্দিরে প্রত্যাবর্তন করে। এরপর ধর্মীয় আলোচনা ও ধর্মীয় কীর্তন পরিবেশিত হয়।

পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব মাহাত্ম্যকথা আলোচনা করেন প্রধান আলোচক আচার্য পূর্ণ দেবানন্দ অবধুত (দিল্লী)। অনুষ্ঠানসূচী উদ্বোধন করেন কাশিয়ানী উপজেলার চেয়ারম্যান শ্রী সুব্রত ঠাকুর (হিল্টু)। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. বিকে বালা, বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির সাধারন সম্পাদক শ্রীমতি ঈশিতা রায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর শ্রী কুশল বরণ চক্রবর্তী এবং সভাপতির আসন অলংকৃত করেন সনাতন সংঘের সভাপতি শ্রী তাপস বালা, ড. নিশীত কুমার পাল, অভিজিৎ বিশ্বাস,বাপন কুরী সহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ২২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।