বন্ধুর স্বরণে অশ্রুসিক্ত


Published: 2019-06-25 16:48:59 BdST, Updated: 2019-07-24 07:22:45 BdST

ইবি লাইভঃ সবার চোখের কোণে জলের ফোটা। বন্ধুকে না পাওয়ার বেদনায় কেউ কাঁদছে গুমরে কেউবা স্বজোরে। যেন এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়েছিল ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রয়াত শিক্ষার্থী মৌসুমি মৌ এর স্বরণে দোয়া মাহফিল অনুষ্ঠানে। মঙ্গলবার ( ২৫ জুন) মৌ এর নিজ বিভাগ ফোকলোর স্টাডিজ বিভাগের আয়োজনে অনুষদ ভবনের ১০৩ নং রুমে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিভাগের লেকচারার ড. মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগের সভাপতি প্রফেসর ড. সাইদুর রহমান, লেকচারার মৌসুমি আক্তার মৌ, শিবলী মোঃ ফাতেহ আলী চৌধুরী, মৌ এর বাবা আব্দুল লতিফ ও চাচা আলমগীর খান বাবুল ।

আলোচনা অনুষ্ঠান শেষে মৌসুমীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া- মোনাজাত পরিচালনা করেন আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ওহিদুল ইসলাম।

উল্লেখ্য, ফোকলোর স্টাডিজ বিভাগের ৪র্থ বর্ষের মেধাবী মুখ মৌসুমী দীর্ঘদিন যাবত ‘এসএলই’ রোগে আক্রান্ত ছিলেন। সর্বশেষ ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে মুমূর্ষু অবস্থায় পড়ে ছিলেন। ধারাবাহিক ভাবে তার শরীরের কোষগুলো ভেঙে যাচ্ছিল প্রতিদিন। চিকিৎসকের ভাষ্যমতে এটাই ক্যান্সার এর জীবাণু সংক্রমণ হওয়ার সর্বশেষ স্তর বলে জানা গিয়েছিল। অবশেষে সবাইকে কাঁদিয়ে গত ৭ জুন চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে যায় মৌ।

ঢাকা, ২৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।