ববিতে পেটে কাচের বোতল ঢুকিয়ে দেয়া শিক্ষার্থী সাময়িক বহিষ্কার


Published: 2019-05-23 18:14:15 BdST, Updated: 2019-09-16 12:56:49 BdST

ববি লাইভঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) গত মঙ্গলবার এক ছাত্রের পেটে পেপসির বোতল ভেঙে ঢুকিয়ে দেয়া হয়েছে। এঘটনায় জড়িত বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী প্রাঞ্জল রায় প্রান্ত, রোল নং (16 SES 018) কে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

প্রক্টর ড. সুব্রত কুমার দাস সাক্ষারিত এক নোটিশে বলা হয়, "গত ২১ মে বিশ্ববিদ্যালয়ের সামনে সংঘটিত ঘটনা প্রাথমিক ভাবে প্রাপ্ত তথ্য, ঘটনাস্থলে উপস্থিত ব্যক্তিবৃন্দ ও প্রত্যক্ষদর্শীদের বিবরন অনুযায়ী আপনি ফিন্যান্স ও ব্যাকিং বিভাগের শিক্ষার্থী সাজ্জাদ হোসেনে ( 17 FIN 008,শিক্ষাবর্ষ ২০১৬-১৭)- কে সরাসরি আঘাত করে মারাত্মকভাবে আহত করেছেন বলে প্রতীয়মান হওয়ায় পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত আপনাকে বরিশাল বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক ভাবে বহিষ্কার করা হল।"

উল্লেখ্য,গত মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ৬ষ্ঠ ব্যাচের ফিন্যান্স ও ব্যাকিং বিভাগের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন ডালিম উপর ওই হামলা চালানো হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ইফতারের সময় ক্যাম্পাস সংলগ্ন একটি দোকানে সাজ্জাদের সাথে প্রাঞ্জল রয় (মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগ- ৫ম ব্যাচ), তাশাহুদ ইসলাম রনি (রাষ্ট্রবিজ্ঞান বিভাগ - ৫ম ব্যাচ) এর কথা কাটাকাটি হয়। তর্কাতর্কির এক পর্যায়ে সাজ্জাদের পেটে পেপসির বোতল পেটে ঢুকিয়ে দেয় প্রাঞ্জল রায় ও রনি। এতে তার পাকিস্থলি ছিদ্র হয়ে গেছে। গুরুত্বর অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত অপারেশন সফল হলেও শঙ্কা কাটেনি।

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।