সাংগঠনিক সফরে বরিশালে ডাকসু ভিপি নুরুল হক নুর


Published: 2019-05-21 18:09:06 BdST, Updated: 2019-06-26 00:26:48 BdST

ববি লাইভঃ বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদের বরিশাল বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।বরিশাল শহরের হট প্লেট রেস্টুরেন্টের ২য় তলায় এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ডাকসু ভিপি নুরুল হক নুর,বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদের আহবায়ক হাসান আল মামুন,যুগ্ম আহবায়ক,ফারুক হোসেন, মশিউর রহমান, এবং ডাকসুর সমাজসেবা সম্পাদক আক্তার হোসেন, সহ অন্যান্য কেন্দ্রিয় নেতৃবৃন্দ।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম, বিএম কলেজের যুগ্ম আহবায়ক ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং সাধারণ শিক্ষার্থীরা।ছাত্র অধিকার পরিষদের আহবায়ক হাসান আল মামুন বলেন, বাংলাদেশের প্রচলিত ধারার যে ছাত্র আন্দোলন তার থেকে ব্যতিক্রমী ছাত্র সংগঠন হিসাবে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আত্মপ্রকাশ। যারা মানুষের অধিকার নিয়ে কথা বলবে,কৃষকের অধিকার নিয়ে কথা বলবে,মানুষের ন্যায্য অধিকার আদায়ে কথা বলবে।তিনি এই প্লাটফর্মে মানুষদেরকে আসার আহবান জানান।

ডাকসু ভিপি নুরুল হক নুরু বলেন, আমাদের এই সংগঠনের মূলনীতি হলো অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করা। বাংলাদেশের অন্যন্য যে ছাত্রদের অধিকার নিয়ে কথা বলেনা সেক্ষেত্রে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদ ছাত্র সহ বাংলাদেশের সামসাময়িক যে কোন বিষয় নিয়ে সোচ্চার থাকে। এবং এই সংগঠন ছাত্রদের অধিকার নিয়ে কথা বলে। এই সংগঠন এমন একটি রাষ্ট্র বা সমাজ ব্যাবস্থা গড়তে চায় যে সমাজ হবে দুর্নীতিমুক্ত।

ঢাকা, ২১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।