ইয়াবা সেবনে বাধা, জাবি ছাত্রদের ওপর চড়াও ছাত্রলীগ নেতা!


Published: 2019-05-18 12:17:51 BdST, Updated: 2019-06-19 15:24:29 BdST

জাবি লাইভ : ইয়াবা সেবনে বাধা দেয়ায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৪ ছাত্রকে পিটিয়েছেন ছাত্রলীগের সাবেক এক নেতা। বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের বিশমাইল এলাকার পরিবহন ডিপোতে ওই ঘটনা ঘটে। মারধরে আহরতরা হলেন বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের আজিমুশশান নওরোজ প্রণয়, ফার্মেসি বিভাগের মাহমুদুল হাসান, উদ্ভিদবিদ্যা বিভাগের বিপ্লব হোসেন ও মার্কেটিং বিভাগের আবুল কালাম আজাদ। এদের মধ্যে আবুল কালাম আজাদ বিশ্ববিদ্যালয়ের ৪৪তম ব্যাচের ও বাকি তিনজন ৪৩তম ব্যাচের শিক্ষার্থী। সবাই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানার অনুসারী।

অভিযুক্ত রাজিবুল হাসান ওরফে রাজিব জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের সাবেক শিক্ষার্থী (৩৮তম ব্যাচ) ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহসভাপতি।

জানা যায়, বৃহস্পতিবার রাতে বিশমাইল এলাকা থেকে তেল ভরে মোটরসাইকেলে করে ক্যাম্পাসে ফিরছিলেন ওই ৪ ছাত্র। পরিবহন ডিপোর কাছাকাছি গেলে একটি পরিত্যাক্ত বাসের ভেতরে হট্টগোল শুনতে পান তারা। হট্টগোলের কারণ জানতে তারা বাসটির দিকে এগিয়ে গেলে সেখানে ৩জনকে ইয়াবা সেবনরত অবস্থায় দেখেন। বাসের মধ্যে ইয়াবা সেবনের কারণ জানতে চাইলে ওই তিনজন ওই ৪ ছাত্রের ওপর চড়াও হন। পরে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী সেখান থেকে ওই ছাত্রদের উদ্ধার করে চিকিৎসাকেন্দ্রে নিয়ে যান। এ সময় বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা রাজিবুলকে আটক করে নিরাপত্তা কার্যালয়ে নিয়ে যান। একপর্যায়ে ইয়াবা সেবনকারী বাকি দুজন পালিয়ে যায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান বলেন, ইয়াবা সেবনের বিষয়টি রাজিবুলের পরিবারকে জানিয়েছি। মুচলেকা নিয়ে তাকে পরিবারের কাছে হস্তান্তর করেছি। সেই সঙ্গে তাকে রিহ্যাবে পাঠানোর জন্যও পরিবারকে পরামর্শ দেয়া হয়েছে বলে উল্লেখ করেন প্রক্টর।

ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।