"সিকৃবি শিক্ষার্থীদের নির্মিত চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মুক্তি পাচ্ছে "


Published: 2019-04-23 22:56:49 BdST, Updated: 2019-05-19 16:55:28 BdST

সিকৃবি লাইভ : তৃতীয় সিলেট চলচ্চিত্র উৎসবে মুক্তি পাচ্ছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নির্মিত চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

সিলেট চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিন বুধবার দুপুর ২টায় সিকৃবি কেন্দ্রীয় অডিটোরিয়ামে প্রদর্শিত হবে। মাত্র ১০ টাকা টিকেট মুল্যে একসাথে চারটি শর্টফিল্ম উপভোগ করতে পারবেন দর্শকরা।

ভিন্ন ভিন্ন চার গল্পে ও প্রেক্ষাপট নিয়ে রচিত চার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র । যার মধ্যে রয়েছে ইফতেখার আহমেদ ফাগুন পরিচালিত ২০১৫ সালে মুক্তি প্রাপ্ত ও লন্ডন শিশুতোষ চলচ্চিত্র উৎসবে এওয়ার্ড প্রাপ্ত 'মর্মস্পর্শী ৭১'। এছাড়াও নতুন মুক্তি পাচ্ছে আরশাদুল ইসলামের প্রযোজনায় ও ইফতেখার আহমেদ ফাগুনের পরিচালনায় 'অর্থহীন আর্তনাদ', আসিফ বিন নুর পরিচালিত ''Cage'', সব্যসাচী নিলয় ও সুদিপ্ত ধর দিপ্তর পরিচালনায় 'Hydrostatic Pressure'।

নির্মাতারা সকলেই সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের সদস্য।

শর্টফিল্মগুলো নিয়ে চলচ্চিত্র সংসদ এর উৎসব ও প্রদর্শনী বিষয়ক সম্পাদক ইফতেখার আহমেদ ফাগুন জানান ‘এবারই প্রথম সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ তথা সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীগন কোন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন। দর্শকদের দেখার সুবিধার্থে ১ ঘণ্টার স্লটে এক টিকেটে প্রদর্শিত হবে শর্টফিল্মগুলি।

বুধবার (২৪ এপ্রিল) সকাল থেকে ১০ টাকা মুল্যে টিকেট পাওয়া যাবে অডিটোরিয়াম সংলগ্ন বুথে।

ঢাকা, ২৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।