বাকৃবিতে ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি


Published: 2019-04-19 19:56:21 BdST, Updated: 2019-05-23 11:39:48 BdST

বাকৃবি লাইভ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ফটোগ্রাফিক সোসাইটির (বাউপিএস) ২০১৯ সালের নতুন কার্যনিবার্হী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে একোয়াকালচার বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. তানভীর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে কৃষি অনুষদের মাস্টার্সের শিক্ষার্থী তানজিমুল ইসলাম জাকি মনোনীত হয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিনি কনফারেন্স কক্ষে আয়োজিত বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে ওই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আরিফুল ইসলাম সোহাগ ও আল মেরাজুল ইসলাম, কোষাধ্যক্ষ হিসেবে রাফিয়া সুলতানা রিতু, সাংগঠনিক সম্পাদক হিসেবে রিত্মিক কুন্ড ও সালমান মোস্তফা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে ইশতিয়াক আহমেদ প্রিন্স ও সাদিয়া হক তন্নি, প্রদর্শনী বিষয়ক সম্পাদক হিসেবে অর্থ বাড়ৈ ও শাকিল মাহমুদ, কর্মশালা বিষয়ক সম্পাদক হিসেবে ফাহিম আহমেদ ও তানভীর হাসান হৃদ এবং কার্যকরী সদস্য হিসেবে তনয় সরকার ও রাজিব মন্ডল মনোনীত হয়েছেন।

এছাড়াও কমিটির সভাপতি মন্ডলীর সদস্য হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের কৃষি রসায়ন বিভাগের প্রফেসর ড. আতিকুর রহমান ও কৃষিতত্ত্ব বিভাগের লেকচারার সুব্রত কুমার সরকার।

 

ঢাকা, ১৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।