সিকৃবি ছাত্র হত্যা : একমাত্র ছেলেকে হারানোর কষ্ট বাবা-মায়ের!


Published: 2019-03-25 09:27:40 BdST, Updated: 2019-07-21 15:28:53 BdST

হবিগঞ্জ লাইভ : ঘোরী মোহাম্মদ ওয়াসিম আফফান। কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এই ছাত্রকে বাসচাপায় হত্যার অভিযোগ উঠেছে। সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিলেন তিনি। ওয়াসিম নবীগঞ্জ উপজেলার রুদ্রগ্রামের আবু জাহেদ মাহবুব ঘোরী ও ডাঃ নিনা পারভিনের একমাত্র ছেলে। প্রিয় সন্তানকে হারিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন বাবা-মা। একমাত্র ছেলেকে হারানোর কষ্ট সইতে হচ্ছে তাদের। বাবার কাঁধে ছেলের লাশ বহনের দৃশ্য দেখেছেন গ্রামবাসী। এসময় তারাও চোখের পানি ধরে রাখতে পারেননি। এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে নবীগঞ্জ উপজেলার রুদ্রগ্রামে ওয়াসিমের বাড়ীতে চলছে শোকের মাতম। ছেলের কবরের পাশে আহাজারি করছেন বাবা। আর অন্যদিকে একমাত্র ছেলের শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা।

উল্লেখ্য, শনিবার ওয়াসিমকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার পর বাসেকর চাকায় পিষ্ট করা হয়। এঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা আন্দোলনে রয়েছেন। রোববার শিক্ষার্থীরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন। রোববার জানাযা শেষে ওয়াসিমকে পরিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে।

ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।