চুয়েটে ক্রিকেট টুর্নামেন্টে জয়ী রংপুর রেঞ্জার্স


Published: 2019-02-11 13:51:43 BdST, Updated: 2019-02-22 07:04:20 BdST

চুয়েট লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) অঞ্চলভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট প্রতিযোগিতায় রংপুর রেঞ্জার্স বিজয়ী হয়েছে। রানার্স আপ হয়েছে দুর্বার কুমিল্লা। গত ২৫ জানুয়ারী শুরু হওয়া চুয়েটের কেদ্রীয় খেলার মাঠে এ প্রতিযোগিতায় ৯টি দল অংশ নেয়।

বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া সংগঠন ‘চুয়েট স্পোর্টস ক্লাব’ এর সঞ্চালনায় এ টুর্নামেন্টে ময়মনসিংহ, খুলনা, নোয়াখালী, ঢাকা, চিটাগাং, রাজশাহী, সিলেট, কুমিল্লা ও রংপুর জেলা শহরের দল অংশ নেয়।

জমজমাট এ খেলায় মুখোমুখি হয় রংপুর রেঞ্জার্স ও দুর্বার কুমিল্লা। খেলায় দুর্বার কুমিল্লাকে রংপুর রেঞ্জার্স পরাজিত করে। ফাইনাল শেষে পুরুস্কার বিতরণ করা হয়। বিজয়ী ও রানার্স আপ দলের হাতে শিরোপা হস্তান্তর করা হয়। ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয় রংপুর রেঞ্জার্সের মো: সানাউল রাব্বি পাভেল এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় রংপুর রেঞ্জার্সের নির্ঝর।

পুরুস্কার বিতরণে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের প্রফেসর ড. জিএম সাদিকুল ইসলাম, একই বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও উপ-ছাত্রকল্যাণ পরিচালক মোহাম্মদ তারেকুল ইসলাম, পদার্থবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো: আব্দুর রশিদ ও মানবিক বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো: কামরুল হাসান।

বিজয়ী দলের পক্ষে ফারহান বিশাল বলেন, প্রথমবারের মত অঞ্চলভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট জিততে পেরে খুবই আনন্দিত। খেলায় একই এলাকার ছোট-বড় ভাই, শিক্ষকরা সবাই অংশগ্রহণ করায় সবার সাথে ভালো একটা সম্পর্ক গড়ে উঠেছে এ টুর্নামেন্টের মাধ্যমে। সব এলাকার ছাত্র শিক্ষক সবার মাঝে এ টুর্নামেন্ট বেশ আমেজ সৃষ্টি করেছে।

এসময় তিনি আরো বলেন, খেলাধূলার মাধ্যমে বিনোদন সৃষ্টির সাথে শরীর, স্বাস্থ্য, মন সুস্থ রাখার পাশাপাশি একই এলাকার সকলকে একত্রিত করার একটা মাধ্যম হতে পারে এই টুর্নামেন্ট। প্রথমবারের মতো আয়োজিত হলেও এ টুর্নামেন্ট বিশ্ববিদ্যালয়ে ইতিবাচক সাড়া ফেলেছে। এবারের ন্যায় প্রত্যেকবার এ টুর্নামেন্ট চালু রাখার দাবি প্রত্যেক শিক্ষার্থীদের।


ঢাকা, ১১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।