ইবি শিক্ষক সমিতির প্রাক্তন শিক্ষকগণের সংবর্ধনা


Published: 2018-11-13 14:49:09 BdST, Updated: 2018-12-11 00:13:08 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে অবসরপ্রাপ্ত শিক্ষকগণের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো: মিজানুর রহমান-এর সভাপতিত্বে ও প্রফেসর ড. মো: মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো: হারুন-উর-রশিদ আসকারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মো: শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মো: সেলিম তোহা।

অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষকগণের মধ্যে প্রফেসর ড. মো: আশরাফ আলী, প্রফেসর ড. খন্দকার শাফায়েত হোসেন, প্রফেসর ড. মো: মোশারফ হোসেন, প্রফেসর ড. এ.এইচ.এম. ইয়াহইয়ার রহমান, প্রফেসর ড. মো: আবুল কালাম পাটওয়ারী এবং প্রফেসর ড. মো: হাবিবুর রহমান স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন।

এছাড়াও বক্তব্য রাখেন প্রফেসর ড. এ.কে.এম. মতিনুর রহমান, প্রফেসর ড. মো: তোজাম্মেল হোসেন, প্রফেসর ড. মো: আবু সিনা, প্রফেসর ড. মো: আলমগীর হোসেন ভূঁইয়া, প্রফেসর ড. এম. এয়াকুব আলী। স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো: অলীউল্লাহ ।

প্রধান অতিথি বলেন, আমাদের প্রাক্তন সহকর্মীবৃন্দ যে নজির সৃষ্টি করে গেছেন সেখান থেকে বর্তমান প্রজন্মের তরুণ শিক্ষকদের অনেক কিছু শেখার আছে। তিনি প্রাক্তন শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা রয়েছে।

আমরা যেন আপনাদের আরও সেবা পাওয়ার পথ প্রশস্ত করতে পারি, সে চেষ্টা আমাদের থাকবে। বিশ্ববিদ্যালয়টির বর্তমান অবস্থায় আসার পিছনে প্রাক্তন শিক্ষকদের অবদানের কথা উল্লেখ করে ভিসি তাঁর ভাষায় ‘তাঁদের রেখে যাওয়া ভিত্তিভূমির উপর দাঁড়িয়ে’ ইসলামী বিশ্ববিদ্যালয়কে ইপ্সিত মানের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ও গবেষণাকেন্দ্র হিসেবে গড়ে তোলার ঘোষণা দেন।

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়। পরে তাঁদেরকে ক্রেস্ট প্রদান করা হয়। প্রাক্তন শিক্ষকবৃন্দকেও ক্রেস্ট এবং উপহার প্রদান করা হয়।


ঢাকা, ১৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।