জাককানইবিতে 'AL' ও 'AP' ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ


Published: 2018-11-12 17:04:25 BdST, Updated: 2018-12-11 20:07:11 BdST

জাককানইবি লাইভ: স্নাতক প্রথম বর্ষ ২০১৮-১৯ শিক্ষাবষের্র জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ‘এএল’ ও ‘এপি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। প্রধান সমন্বয়কারী ‘এএল’ ও ‘এপি’ ইউনিটের ড.মুহাম্মদ এমদাদুর রাশেদ ক্যাম্পাসলাইভকে জানান, ‘এএল’ও ‘এপি’ ইউনিটের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

এছাড়াও তিনি জানান, ‘এপি’ ইউনিটের ব্যবহারিক পরীক্ষা, নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের ১৭ নভেম্বর সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত।

চারুকলা বিভাগের ১৮ নভেম্বর সকাল ১০টা থেকে সকাল ১১টা পর্যন্ত, সঙ্গীত বিভাগের ১৯ নভেম্বর সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত, ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ২০ নভেম্বর সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অনুষ্ঠিতহবে।

ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের লিখিত পরীক্ষা দুপুর ১২ টা থেকে দুপুর ১টা পর্যন্ত ১৮ নভেম্বর অনুষ্ঠিত হবে।

চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষার জন্য পরীক্ষার্থীদের জন্য নিম্নোক্ত প্রয়োজনীয় জিনিসপত্র সাথে নিয়ে আসতে হবে, ড্রইং বোর্ড পাফ সিট, বোর্ড ক্লিপ-২টি, পেন্সিল-২বি,৩বি,৪বি, কাটার এবং ইরেজার।

এছাড়াও সকল পরীক্ষার্থীর প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ড অবশ্যই নিয়ে আসতে হবে।
আগামী ১৩ নভেম্বর ‘বি’ ইউনিট।

১৪ নভেম্বর ‘সি’ ইউনিট এবং ১৫ নভেম্বর ‘ডি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি সংশ্লিষ্ট যেকোন তথ্যসমূহ বিশ্ববিদ্যালয়ের
ওয়েবসাইট (www.jkkniu.edu.bd) থেকে জানা যাবে।

 


ঢাকা, ১২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।