বুয়েট ভর্তি পরীক্ষায় প্রথম হয়ে যা বললেন নটরডেম ছাত্র


Published: 2018-10-19 14:40:33 BdST, Updated: 2018-11-14 15:29:16 BdST

লাইভ প্রতিবেদক : বুয়েট ভর্তি পরীক্ষায় প্রথম হয়ে যা বললেন নটরডেমের ছাত্র মেহরাব হক জেহাদী। তিনি বলেন প্রথমেই আমি মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। তিনি সবসময় আমার পাশে থেকেছেন। এছাড়া অভিনন্দন জানাতে চাই আমার বাবা-মাকে। অামার জীবনের প্রতি মুহূর্তে আমি তাদের পাশে পেয়েছি এবং তারা আমাকে সার্বক্ষণিক আমার খেয়াল রেখেছেন। আমার আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শিক্ষকমণ্ডলী যাদের কথা না বললেই নয়।

প্রথমেই বলবো আমার বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলীর কথা। তাদের জন্যই আমি এই পর্যন্ত আসতে পেরেছি, এজন্য আমি ধন্য। এরপর যেকথাটি আমি গুরুত্ব সহকারে বলতে চাই সটা হলো নটরডেম কলেজের কথা। মা যেভাবে সন্তানকে লালন-পালন করেছেন নটরডেম কলেজ অামাকে সেভাবেই গড়ে তুলেছে।

মেহরাব হক জেহাদী বলেন, এইচএসসি পরীক্ষা শেষে ভর্তি পরীক্ষা নিয়ে অনেকের মনে ভয় কাজ করে তবে সকলের সহযোগিতায় আমি সেই ভয়কে দূর করতে পেরেছি বলেই আমি আজ এপর্যন্ত আসতে পেরেছি।

উল্লেখ্য, ৭ অক্টোবর রোববার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রার্থীদের সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত এবং স্থাপত্য বিভাগের প্রার্থীদের সকাল ৯টা থেকে ১২টা ও বেলা ২টা হতে ৪টা পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বছর ১ হাজার ৬০টি আসনের বিপরীতে আবেদনকারী প্রার্থীদের মধ্য থেকে বাছাইকৃত মোট ১২ হাজার ১৩৮ জন যোগ্য প্রার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন।

ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।