গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি


Published: 2018-09-20 13:56:34 BdST, Updated: 2018-10-20 15:09:22 BdST

শাবিপ্রবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ছাত্রী হলে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ভোরে ছাত্রী হলের ডি-ব্লকের ১৩২ নম্বর রুম থেকে দুই আবাসিক শিক্ষার্থীর মোবাইল ফোন চুরির ঘটনা ঘটে।

এবিষয়ে জানতে চাইলে সহকারী প্রক্টর জাহিদ হাসান জানান, প্রশাসনিকভাবে ঘটনাটি আমাদের অবগত করা হয়েছে। আমরা তদন্তের মাধ্যমে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

আবাসিক শিক্ষার্থী নিলীমা আক্তার জানান, হলের নিচতলার সিঁড়ির পাশের চুলার গ্রিল কেটে কয়েকজন যুবক ঢুকে পড়ে হলের ভেতর। তারা আনুমানিক রাত ২টার পর থেকে হলের মধ্যে অবস্থান নেয়। রড দিয়ে তারা ডি ব্লকের প্রতিটি তলায় কয়েকটি রুমের সিটকিনি খোলার চেষ্টা করেছিল।

নিচতলার ১৩২ নম্বর রুমের এক শিক্ষার্থী ৫টার দিকে বাথরুমে গেলে চোরের দল বাইরে থেকে তাকে তালা দিয়ে দেয়। এ সময় রুমের ভেতরে একজন ঢুকে পড়ে। পরে রুমের ভেতরে থাকা সজাগ অন্য শিক্ষার্থী চিৎকার শুরু করলে চোরের দল দুটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

চুরির ঘটনার পর হল প্রভোস্ট প্রফেসর আমিনা পারভিন এবং প্রক্টর অ্যাসোসিয়েট প্রফেসর জহির উদ্দিন আহমেদ হল পরিদর্শন করেছেন বলে জানিয়েছেন হলে থাকা শিক্ষার্থীরা।

 


ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।