শাবির সমাজবিজ্ঞান বিভাগের রজতজয়ন্তী


Published: 2018-09-19 13:25:19 BdST, Updated: 2018-10-16 01:54:01 BdST

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের রজতজয়ন্তী আগামী ২১ সেপ্টেম্বর, শুক্রবার অনুষ্ঠিত হবে। বুধবার বিকেল ৩টায় শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রজতজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব অ্যাসোসিয়েট প্রফেসর মো. আনোয়ার হোসেন।

সমাজবিজ্ঞান রজতজয়ন্তী কর্মসূচীর বিষয়ে তিনি বলেন, আনন্দ র‌্যালী, উদ্বোধনী অনুষ্ঠান, এ্যালামনাই এসোসিয়েমনের সাধারণ সভা, বিভাগের সাবেক-বর্তমান শিক্ষার্থীদের স্মৃতিচারণ, সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে। সন্ধ্যায় দেশের খ্যাতনামা ব্যান্ড শিল্পি হাসানের ব্যান্ডদল ‘আর্ক’ সঙ্গীত পরিবেশন করবে।

অনুষ্ঠানে সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. লায়লা আশরাফুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. এ. আই মাহবুব উদ্দিন আহমেদ। এছাড়াও প্রধান বক্তা হিসেবে শাবি সমাজবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. কামাল আহমদ চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আব্দুল গণি এবং প্রফেসর ড. জসিম উদ্দিন উপস্থিত থাকবেন।

সংবাদ সম্মেলনে সমাজবিজ্ঞান বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ও রজতজয়ন্তী কমিটির সদস্য সচিব মো. আনোয়ার হোসেন, লেকচারার আশিষ কুমার বণিক ও লেকচারার মোজাম্মেল হোসেন রায়হান এবং প্রেসক্লাবের সংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ১৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।