প্রেমের কারণে ভয়ংকর পথে বিশ্ববিদ্যালয়ের এই ছাত্রী!


Published: 2018-09-10 23:24:27 BdST, Updated: 2018-11-21 12:16:08 BdST

ঢাবি লাইভ : প্রেমের কারণে ভয়ংকর পথ বেছে নিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। বয়ফ্রেন্ডের সঙ্গে বনিবনা না হওয়ায় আত্মঘাতি হয়েছেন তিনি। চরম বোকামির পরিচয় দিয়ে অাফিয়া সারিকা নামে ওই ছাত্রী চলে গেছেন না ফেরার দেশে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক চলছিল এক যুবকের। সম্প্রতি তাদের মধ্যে বনিবনা না হওয়ায় বিষয়টি মেনে নিতে পারছিলেন না সারিকা। নিজেকে সপে দিয়ে দিয়ে তিনি চলে গেছেন। সারিকার এক বান্ধবী ক্যাম্পাসলাইভকে এমন তথ্য দিয়েছেন। যদিও সারিকার পরিবারের পক্ষ থেকে এব্যাপারে কিছু জানানো হয়নি। সারিকার লাশ দাফন করা হয়েছে সোমবার।

এর আগে রোববার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ওই ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, সারিকার বাবার নাম নুরুল আমিন। গ্রামের বাড়ি যশোর সদরে। তিনি রাজধানীর খিলগাঁও চৌধুরীপাড়ায় পরিবারের সঙ্গে থাকতেন। তিন বোনের মধ্যে সারিকা ছিলেন সবার ছোট।

সারিকার বড় বোন সুমাইয়া বলেন, সারিকা ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। তবে কী কারণে সারিকা গলায় ফাঁস দিয়েছেন, সে ব্যাপারে কিছুই বলেননি তিনি।

এদিকে সারিকাকে হারিয়ে স্বজনদের মাঝে শোকের ছায়া বিরাজ করছে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেও বিরাজ করছে শোকের ছায়া। সারিকার সহপাঠীরা এমন মৃত্যু মেনে নিতে পারছেন না। এই ছাত্রীটি আর কোনদিন ক্লাসে আসবে না, বন্ধুদের আড্ডা মাতিয়ে তুলবে না। বান্ধবীর কাছে এটা ওটা নিয়ে কোন বায়না ধরবে না। প্রেমের ফাঁদে পড়ে চরম বোকামির পরিচয় দিয়ে এভাবে চলে যাওয়া মেনে নেয়া যায় না। আমরা আর কোন সারিকার এভাবে পরাজয় বরণ দেখতে চাই না।

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।