জাবিতে গার্লফ্রেন্ডের সঙ্গে আপত্তিকর বুয়েট ছাত্রলীগ নেতা!


Published: 2018-08-17 00:22:48 BdST, Updated: 2018-09-19 04:12:55 BdST

জাবি লাইভ : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গার্লফ্রেন্ডের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা। এসময় উচ্চবাচ্য করায় তাকে গণপিটুনি দিয়েছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। বুয়েটের ওই ছাত্রলীগের নেতার নাম তাহমিদ আহমেদ। তিনি বুয়েট শাখা ছাত্রলীগের আহছানউল্লাহ হল ইউনিটের পাঠাগারবিষয়ক সম্পাদক বলে পরিচয় দিয়েছেন। তিনি বুয়েটের যন্ত্রকৌশল বিভাগের ১৪তম ব্যাচের শিক্ষার্থী ও আহছানউল্লাহ হলের আবাসিক ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিশ্ববিদ্যালয়ের পুরনো প্রশাসনিক ভবনের সামনের বেঞ্চে তাহমিদ তার গার্লফ্রেন্ডের সঙ্গে আপত্তিকর অবস্থায় বসেছিলেন। বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন তার পরিচয় জানতে চাইলে তিনি প্রধান নিরাপত্তা কর্মকর্তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন এবং জোর গলায় চিৎকার করেন।

তার চিৎকার শুনে আশপাশের শিক্ষার্থীরা সেখানে জড়ো হন। পরে নিরাপত্তাকর্মী ও সাধারণ শিক্ষার্থীরা তাকে নিরাপত্তা অফিসে যেতে বলেন। তাকে ধরে নিরাপত্তা অফিসে যাওয়ার সময় তিনি নিজেকে বুয়েট ছাত্রলীগের পাঠাগার সম্পাদক হিসেবে পরিচয় দেন। একপর্যায়ে তিনি আক্রমণাত্মক আচরণ করতে শুরু করেন। এ সময় উপস্থিত সবাই তাকে থামাতে গেলে তিনি জাবির এক শিক্ষার্থীর বুকে লাথি মারেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে উপস্থিত শিক্ষার্থীদের গণপিটুনির শিকার হন তাহমিদ। পরে তাকে নিরাপত্তা কর্মকর্তারা উদ্ধার করে নিরাপত্তা অফিসে নিয়ে যান। সেখানে মুচলেকা আদায় করে তাকে ছেড়ে দেয়া হয়।

এ ব্যাপারে প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন বলেন, ওই ছাত্র সাধারণ শিক্ষার্থী ও নিরাপত্তাকর্মীদের সঙ্গে খারাপ ব্যবহার করেছে। পরে তার মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।