শাবি ক্যাম্পাসে ছাত্রীর গলায় ছুরি, অল্পের জন্য রক্ষা!


Published: 2018-07-14 13:37:17 BdST, Updated: 2018-08-18 09:13:49 BdST

শাবি লাইভ : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পসেও নিরাপদ নন শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বাইরেও তাদের নিরাপত্তা দিতে পারছে না প্রশাসন। এবার ছাত্রীর গলায় ছুরি ধরে মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে গেছে ছিন্তাইকারীরা। এসময় তার বন্ধুকেও ছুরিকাঘাত করা হয়। দিনের আলোয় এমন ঘটনা নিয়ে সমালোচনা শুরু হয়েছে।

জানা গেছে, ২০১৪-১৫ ব্যাচের ছাত্রী বৃহস্পতিবার বঙ্গবন্ধু হলের পিছনের টিলায় তার বন্ধুর সঙ্গে ঘুরতে যান। এসময় ছিন্তাইকারীরা ওই ছাত্রীর গলায় ছুরি ধরে মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়।

ছুরিকাঘাতের শিকার বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মো. ওমর ফারুক জানান, তিনি বন্ধুর সঙ্গে বিকেলে বঙ্গুবন্ধু শেখ মুজিবুর রহমান হলের পেছনের টিলায় ঘুরতে গেলে ৪-৫ ছিনতাইকারী তাদের ঘিরে ফেলে এবং মোবাইল ও টাকা দিয়ে দিতে বলে। মোবাইল ও টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা তার বাম হাতে ছুরি দিয়ে আঘাত করে এবং দুইজনের তিনটি মোবাইল ও সঙ্গে থাকা টাকা নিয়ে যায়। পরবর্তীতে বন্ধুদের সহায়তায় বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী নয়াবাজারের একটি ফার্মেসিতে গিয়ে ব্যান্ডেজ করানো হয়।

ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম।

ঢাকা, ১৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।