তাহসানের সঙ্গে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রীর পথচলা!


Published: 2018-05-23 12:29:30 BdST, Updated: 2018-10-19 16:00:34 BdST

শোবিজ লাইভ : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে চারুকলা বিভাগে পড়াশোনা করছেন তিনি। এই বিশ্ববিদ্যালয়ের আলো-বাতাসে স্বপ্নগুলো ডানা মেলছে তার। তবে এবার তার সেই পরিচয়টা হয়েছে নতুনভাবে। লাক্স সুপারস্টার হয়েছেন তিনি। রূপে-গুণে মুগ্ধ হয়ে তাকে ওই পরিচয় দেয়া হয়েছে। তাই জাবি ছাত্রীর ওই পরিচয়টা এখন বিশ্ববিদ্যালয় ছাপিয়ে দেশের গণ্ডিতে পা রেখেছে। বলছি সুন্দরীদের কাতারে সেরা হয়ে অালোচিত মিম মানতাসার কথা।

লাক্স সুপারস্টার হওয়ার এক সপ্তাহের মধ্যেই তিনি অভিনয়ে নাম লেখালেন মিম মানতাসা। শুক্রবার থেকে উত্তরায় শুটিং শুরু করছেন ফেরদৌস হাসানের টেলিছবি ‘ভবঘুরে’তে। টেলিছবির বড় চমক, মিম অভিনয়ের শুরুতেই সঙ্গে পেয়েছেন অভিনেতা ও গায়ক তাহসান খানকে। লাক্স সুপারস্টার হওয়ার দীর্ঘ যাত্রায় অন্য দুই বিচারকের সঙ্গে তাহসান ছিলেন মিমের বিচারক। প্রথমবারের মতো অভিনয় নিয়ে বেশ আনন্দিত মিম।

অবশ্য লাক্স সুপারস্টার তাহসানের সঙ্গে অভিনয়ের সুযোগ পাবেন-এমন ঘোষণা গ্র্যান্ড ফিনালেতে দিয়েছিলেন ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। সেটাই বাস্তবায়ন হচ্ছে। চ্যানেল আইয়ের বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান ইবনে হাসান খান বললেন, ‘সাগর ভাই আগেই ঘোষণা দিয়েছিলেন। আমরাও আগে থেকে প্রস্তুতি নিয়ে রেখেছিলাম। সবার শিডিউলও নেওয়া ছিল। অপেক্ষা ছিল শুধু বিজয়ীর। তাকে পাওয়ায় এখন শুটিং হচ্ছে।’ ঈদুল ফিতরের দিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে প্রচারিত হবে তাহসান ও মিম অভিনীত ওই টেলিছবিটি। ‘ভবঘুরে’ রচনা করেছেন পরিচালক ফেরদৌস হাসানই। তিনি জানালেন, ভবঘুরে এক তরুণকে ঘিরে নাটকটির গল্প এগিয়ে গেছে।

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।