শাবি ছাত্রলীগ কর্মীকে গুলি, ক্যাম্পাসে উত্তেজনা


Published: 2018-03-21 03:29:17 BdST, Updated: 2018-10-16 18:54:21 BdST

শাবি লাইভ : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ফটকের অদূরে এক ছাত্র গুলিবিদ্ধ হয়েছেন। তিনি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি তারিকুল ইসলামের অনুসারি বলে জানা গেছে। তার নাম এসএম আবদুল্লাহ রনি। তিনি এফইটি বিভাগের ছাত্র। ওই ঘটনা নিয়ে বিশ্ববিদ্যালয়ে বিবদমান ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী সাতকড়া রেস্টুরেন্টের পাশে গুলির ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি তারিকুল ইসলাম সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাতে তিনি কয়েকজনকে নিয়ে সাতকরা রেস্টুরেন্টে ছিলেন। এসময় সেখানে ময়মনসিংহ স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি নিয়ে সভা চলছিল। এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের অনুসারিরা সেখানে গিয়ে গুলি করেন। এতে রনি গুলিবিদ্ধ হন।

এদিকে অভিযোগ অস্বীকার করে সাজিদুল ইসলাম সবুজ সাংবাদিকদের জানান, তারিকুলের অনুসারীরাই তাদের ওপর গুলি চালিয়েছে। তার অনুসারীরা কোন গুলি করেনি বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ২১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।