হানিমুন করা হল না ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রীর!


Published: 2018-02-16 03:17:34 BdST, Updated: 2018-10-20 11:20:43 BdST

কক্সবাজার লাইভ : কিছুদিন আগে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন বিভাগের ছাত্রী শাম্মী খানম তানিয়া। স্বামীর সঙ্গে হানিমুন করতে গিয়েছিলেন কক্সবজারে। বিমানে করে সেখানে গিয়েও হানিমুন হয়নি তার। অকালেই চলে যেতে হয়েছে না ফেরার দেশে। কক্সবাজারের মেরিনড্রাইভ সড়কে দুর্ঘটনায় প্রাণ গেছে তার। স্বামীর সামনেই মৃত্যু হয়েছে ওই ছাত্রীর। এ ঘটনায় গাড়িরচালক ও নিহতের স্বামী আহসানুল আহত হয়েছেন।

নিহত শাম্মী শাহাজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরের শুল্ক কর্মকর্তা সহকারী কমিশনার আহসানুল কবিরের স্ত্রী ও ঢাবির উন্নয়ন বিভাগের মাস্টার্সের ছাত্রী ছিলেন।

জানা গেছে, শাম্মী ও তার স্বামী আহসান টমটম যোগে ইনানীতে বেড়াতে যাচ্ছিলেন। তাদের বহনকারী টমটমটি হিমছড়ি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে টমটমের যাত্রী ঢাবির ছাত্রী শাম্মি গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী আহসানুল কবির বলেন, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার পর ইউএস বাংলার ফ্লাইটে তিনি ও তার স্ত্রী কক্সবাজার আসেন। এখানকার একটি হোটেলে খাবার খেয়ে ও বিশ্রাম নিয়ে মেরিন ড্রাইভ সড়কের পেচারদ্বীপে মারমেইড বিচ রিসোর্টে যাচ্ছিলেন তারা। সেখানে তাদের তিনরাত থাকার কথা ছিল। কিন্তু রিসোর্টে পৌঁছার আগেই দুর্ঘটনা ঘটে।

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলঅইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।