ঢাবিতে কাপলদের সেলফি বুথে তোলপাড় : তোপে সেই এভ্রিল!


Published: 2018-02-15 01:14:51 BdST, Updated: 2018-02-25 00:12:15 BdST

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রেমিক যুগলদের জন্য সেলফি বুথ নিয়ে তীব্র সমালোচনা ও তোপের মুখে পড়তে হয়েছে প্রশাসনকে। একপর্যায়ে ওই বুথ গুটিয়ে নিয়ে যাওয়া হয়। প্রেমিক যুগলের সেলফি তোলার জন্য ইয়ামাহা কোম্পানির উদ্যোগে ‘কাপল বুথ’ বসানো হয়েছিল। সেখানে মিস বাংলাদেশ বিতর্কের জন্ম দেয়া সেই জান্নাতুল নাঈম এভ্রিলও তোপের মুখে পড়েন শিক্ষার্থীদের।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, তারা কোন ধরনের অনুমতি নেয়নি এ ধরনের কার্যক্রমের। পরে আমরা খবর পেয়ে কার্যক্রম বন্ধ করতে তাদের নির্দেশ দিয়েছি। আমাদের সামনেই তারা কার্যক্রম বন্ধ করেছে।

জানা গেছে, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের মল চত্বরে ইয়ামাহা কোম্পানি প্রেমিক যুগলের জন্য সেলফি তোলার কাপল বুথ চালু করে। বিষয়টি সাধারণ শিক্ষার্থী ও বাম সমর্থিত ছাত্র সংগঠনের নজরে আসলে তারা ক্যাম্পাসে এ ধরনের কার্যক্রমের সমালোচনা করে। বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসনের নজরে অানা হয়।

এ সময় কোম্পানিটির পক্ষ থেকে জানানো হয় তারা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান ও প্রক্টর প্রফেসর ড. এ কে এম গোলাম রব্বানীর অনুমতি নিয়েছে। যদিও প্রশাসন বলছে তারা এ ধরনের কোনো কোম্পানিকে ক্যাম্পাসে কার্যক্রম চালানোর অনুমতি দেয়নি। এক পর্যায়ে বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর তাদের কার্যক্রম বন্ধ করে দেন।

সেলফি বুথ বন্ধের আগে জানতে চাইলে ইয়ামাহ কোম্পানির সুপারভাইজার রাহুল আহমেদ বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের ভিসি ও প্রক্টরের অনুমতি নিয়েই এ আয়োজন করেছি।

ঢাকা, ১৫ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।