ব্র্যাক ইউনিভার্সিটিতে মিথিলার স্বর্ণপদক, ইন্সটাগ্রামে স্মৃতিচারণ


Published: 2017-12-06 00:01:30 BdST, Updated: 2017-12-17 15:54:21 BdST

শোবিজ লাইভ : রাফিয়াত রশিদ মিথিলা। অভিনয় আর মডেলিংয়ের মাধ্যমে দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তবে তার আরেকটি পরিচয় আছে। তিনি মেধাবী ছাত্রী। বিশ্ববিদ্যালয়ে পড়াশোনায় তিনি সবাইকে ছাড়িয়ে গিয়েছেন। সেরা ফলাফলের জন্য তিনি পেয়েছেন রাষ্ট্রপতি স্বর্ণপদক। গত বছরের ৫ ডিসেম্বর তিনি শিক্ষামন্ত্রীর কাছ থেকে স্বর্ণপদক গ্রহণ করেন। ব্র্যাক ইউনিভার্সিটিতে সমাবর্তনে তাকে ওই স্বর্ণপদক দেয়া হয়।

মিথিলা তার ইন্সটাগ্রামে সেই সুখময় মুহূর্তের স্মৃতিচারণ করেছেন মঙ্গলবার (৫ডিসেম্বর)।
তার ওই ইন্সটাগ্রামে ভক্তরা ব্যাপক প্রতিক্রিয়া দেখিয়েছেন। তারা মিথিলার প্রশংসরা পাশাপাশি শুমকামনা জানিয়েছেন।

ইন্সটাগ্রামে দেয়া মিথিলা লিখেছেন :

Last year on this very day I graduated as a valedictorian from my masters programme in Early Childhood Development from BRAC University and received the Chancellor Gold Medal for the highest CGPA. And I received it with my daughter by my side.

Memoris to be cherished for life...

উল্লেখ্য, রাফিয়াত রশিদ মিথিলা ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে আরলি চাইল্ডহুড ডেভেলপমেন্ট বিষয়ে স্নাতকোত্তর করে সিজিপিএ-৪ (out of 4) পেয়েছেন। এ কারণে ৫ ডিসেম্বর শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের কাছ থেকে চ্যান্সেলর গোল্ড মেডেল গ্রহণ করেন তিনি।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।