ফান করে দেয়া সেই ছবিটিই এখন বাস্তব!


Published: 2017-11-11 01:06:20 BdST, Updated: 2017-11-23 11:08:35 BdST

লাইভ প্রতিবেদক : নূর আলী আহমেদ সেজান। নর্থসাউথ ইউনিভার্সিটির ওই ছাত্রটি পড়াশোনা করতেন কম্পিউটার সাইন্স বিভাগে। ওই ছাত্রটির ফেইসবুকে ঢুকেই ভরকে যেতে পারেন অনেকেই। কারণ তার কভার ফটোতে দেয়া আছে তিনি পানিতে ডুবে যাচ্ছেন। জুন মাসে অনেকটা ফান করে ফেইসবুকে আপলোড করা সেই ছবিটিই এখন বাস্তব হয়েছে।

বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে পুকুরে ডুবে মৃত্যু হয়েছে তার। ফেইসবুক কভার ফটো অনুযায়ী এটাই যেন ছিল তার নিয়তি। পটুয়াখালীর গলাচিপায় বেড়াতে গিয়ে শুক্রবার (১০ নভেম্বর) পুকুরে ডুবে মারা গেছেন ওই ছাত্র। বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন তিনি।

ওই ছাত্রের ফেইসবুক থেকে জানা গেছে, ১৫ জুন সেজান ফেইসবুকে একটি ছবি আপলোড করেন যাতে দেখা যাচ্ছে তিনি ডুবে যাচ্ছেন।

সেখানে তার এক বন্ধু Md Moniruzzaman কমেন্ট করেন, kire moira veshe uthchis naki ?

সেজান লিখেন, ei haatu panite dube mora jabe na france....

হাঁটু পানিতে হয়তো সেজান ডুবে যাওয়ার ফান করে বেঁচে গিয়েছিলেন কিন্তু বাস্তব জীবনেতো আর ফান চলে না! পুকুরে ডুবে মৃত্যু হয়েছে তার। কারণ তিনি সাঁতার জানতেন না। সেজানকে হারিয়ে তার বন্ধু ও সহপাঠীরা শোকে মুহ্যমান। পরিবারের বইছে শোকের ছায়া। ক্যাম্পাসলাইভ পরিবারের পক্ষ থেকেও রইলো গভীর শোক ও সমবেদনা।

 

ঢাকা, ১১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।