বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে পুকুরে ডুবল বিশ্ববিদ্যালয় ছাত্র


Published: 2017-11-10 23:38:48 BdST, Updated: 2017-11-23 11:07:31 BdST

পটুয়াখালী লাইভ : গলাচিপা উপজেলায় বেড়াতে গিয়ে পুকুরে ডুবে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মৃত্যু হয়েছে। বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে প্রাণ গেছে তার। শুক্রবার (১০ নভেম্বর) বেলা তিনটার দিকে উপজেলা পরিষদের দীঘিতে এ ঘটনা ঘটে।

নিহত ওই ছাত্রের নাম নূর আলী আহমেদ সেজান (২৫)। তিনি ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের স্নাতক (সম্মান) চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। তিনি জয়পুরহাট জেলা শহরের সবুজনগর এলাকার মো. আনসার আলী মণ্ডলের ছেলে।

জানা গেছে, সেজান তার পাঁচ সহপাঠীর সঙ্গে বৃহস্পতিবার কুয়াকাটায় বেড়াতে যান। হান্নান আজাদ আবীর নামে তাদের এক বন্ধুর বাড়ি গলাচিপা শহরে। শুক্রবার সেজানসহ তার পাঁচ বন্ধুকে গলাচিপায় নিজের বাড়িতে বেড়াতে নিয়ে আসেন আবীর। বিকেল তিনটার দিকে ছয় বন্ধু মিলে উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে যান। সেজান সাঁতার জানতেন না। একপর্যায়ে পুকুরে ডুবে যান তিনি। এ সময় অন্য বন্ধুরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক সেজানকে মৃত ঘোষণা করেন।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।