কানাডিয়ান ভার্সিটির “এ্যাওয়ার্ড সিরিমনি ফর এক্সিলেন্স”


Published: 2017-11-09 22:32:56 BdST, Updated: 2017-11-23 11:15:33 BdST

 

লাইভ প্রতিবেদক: কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও’ এবং এ’ লেভেলে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী শিক্ষার্থীদের নিয়ে “এ্যাওয়ার্ড সিরিমনি ফর এক্সিলেন্স” আয়োজন করে।

স্প্রিং সেমিস্টার-২০১৮-এর উদ্বোধন উপলক্ষে সম্প্রতি কানাডিয়ান ইউনিভার্সিটির বনানী ক্যাম্পাস অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর উইলিয়াম এইচ. ডেরেঞ্জার।

এতে উদ্বোধনী বক্তব্য দেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর বিজনেস স্কুলের প্রধান ও এ্যাসোসিয়েট প্রফেসর এস. এম. আরিফুজ্জামান।

অনুষ্ঠানে ও’ এবং এ’ লেভেলে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী কৃতি শিক্ষার্থীদেরকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর রেজিস্ট্রার ব্রি. জে. মো. আসাদুজ্জামান সুবহানী (অব.), মিস. রওশন আরা এবং ও’ এবং এ’ লেভেলে শিক্ষক মৃণাল কুমার বারই।

বক্তারা কৃতি শিক্ষার্থীদেরকে অভিনন্দন জানিয়ে ক্রমবর্ধমান শিক্ষার্থীদেরকে উচ্চশিক্ষা অর্জনের পাশাপাশি বিভিন্ন কোম্পানি ও শিল্প প্রতিষ্ঠানে ইন্টার্নশিপের মাধ্যমে বাস্তব অভিজ্ঞতা অর্জনের উপর গুরুত্বারোপ করেন।

সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী শিক্ষার্থীদেরকে কানাডিয়ান ইউনিভার্সিটিতে ভর্তিরও আহবান জানান তারা।

সময় অন্যান্যের মাঝে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর মার্কেটিং ডাইরেক্টর মাহবুবুল করিম শাহীন, পাবলিক রিলেশন্স ম্যানেজার ইকবাল ফারুক, কৃতি শিক্ষার্থীদের অভিভাবক এবং ইউনিভার্সিটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ০৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।