বাসা থেকে বের হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষক নিখোঁজ


Published: 2017-11-09 12:30:23 BdST, Updated: 2017-11-23 11:13:35 BdST

লাইভ প্রতিবেদক : এবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষককে খুঁজে পাওয়া যাওয়া যাচ্ছে না। নিখোঁজ ওই শিক্ষক নর্থ সাউথ ইউনিভার্সিটির পলিটিক্যাল সায়েন্স অ্যান্ড সোসিওলজি বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর মুবাশ্বার হাসান সিজার। মঙ্গলবার (৭ নভেম্বর) বিকাল থেকে তিনি নিখোঁজ রয়েছেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। এ বিষয়ে রাজধানীর খিলগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতক সম্পন্ন করেন সিজার। একসময় সাংবাদিকতাও করেছেন। পরে যুক্তরাজ্যে মাস্টার্স ও অস্ট্রেলিয়ায় পিএইচডি করেন তিনি।

সিজারের বাবা মোতাহার হোসেন বলেন, দক্ষিণ বনশ্রীর বাসা থেকে মঙ্গলবার সকাল ৭টায় আমার ছেলে বের হয়। বিকাল ৩টায় তার মোবাইলে ফোন দেই। তখন সিজার ধরতে পারেনি। ঘণ্টাখানেক পর বিকাল ৪টার দিকে সে ফোন করে বলে, জাতিসংঘের একটি বৈঠকে যাচ্ছে। রাতে ফিরবে। রাত ৯টা বেজে যাওয়ার পর ছেলে বাসায় না ফিরলে ফোন দেই। তখন থেকেই তার মোবাইল বন্ধ পাই। ছেলের নিখোঁজের বিষয়টি জানিয়ে খিলগাঁও থানায় একটি জিডি করেছেন মোতাহার হোসেন। এর নম্বর ৪৭১।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেছেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।


ঢাকা, ০৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।