হামদর্দ বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভা অনুষ্ঠিত


Published: 2017-11-06 21:57:19 BdST, Updated: 2017-11-18 12:30:07 BdST

 

 

 


লাইভ প্রতিবেদক: হামদর্দ ভবনের সভাকক্ষে হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে।

হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর ভিসি প্রফেসর ড. আব্দুল মান্নান-এর সভাপতিত্বে সিন্ডিকেট সভায় উপস্থিত ছিলেন হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা এবং হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর চীফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া।

হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ বোর্ড অব ট্রাষ্টিজ-এর ভাইস চেয়ারম্যান ডাঃ এ কে আজাদ খাঁন, বোর্ড অব ট্রাষ্টিজ-এর সদস্য লেফটেন্যান্ট জেনারেল আবু তৈয়ব মোঃ জহিরুল আলম (অবঃ), সিন্ডিকেট সদস্য শিক্ষা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (কলেজ) ড. মোল্লা জালাল উদ্দিন।

বিশ্ববিদ্যালয় বোর্ড অব ট্রাষ্টিজ-এর সদস্য এবং হামদর্দ বাংলাদেশ-এর মোতাওয়াল্লী ও সিনিয়র পরিচালক মার্কেটিং ড. হাকীম রফিকুল ইসলাম, বোর্ড অব ট্রাষ্টিজ-এর সদস্য এবং পরিচালক তথ্য ও গণসংযোগ কাজী মনসুর-উল-হক, সদস্য ও পরিচালক হামদর্দ ফাউন্ডেশন লে. কর্ণেল মাহবুবুল আলম চৌধুরী (অব.)।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ লুৎফর রহমান এবং ইউনানী মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ খায়রুল আলম প্রমুখ।

আলোকিত মানুষ গড়ার প্রত্যয়ে অধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে ঐতিহ্য আর জ্ঞান বিজ্ঞানের সর্বাধুনিক মেলবন্ধনে হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ইতিহাসের পাতায় তার সমুজ্জ্বল স্বতন্ত্র স্থান করে নেবে বলে সভাসদগণ আশাবাদ ব্যক্ত করেন।

সভাশেষে হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ বোর্ড অব ট্রাষ্টিজ-এর সাবেক চেয়ারম্যান জাতীয় অধ্যাপক ডাঃ এম আর খাঁন-এর প্রথম মৃত্যু বাষির্কী উপলক্ষে তাঁর আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন সহকারী পরিচালক হামদর্দ ফাউন্ডেশন আবু ইউছুফ আব্দুল হক।

 

ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।