প্রথমে পাত্তা মেলেনি : সপ্তমে পরিচয়, দশমে প্রেম তাসকিনের!


Published: 2017-11-04 02:52:08 BdST, Updated: 2017-11-24 06:11:07 BdST

স্পোর্টস লাইভ : দুজনের বেড়ে ওঠা একই এলাকায়। প্রথম পরিচয় সপ্তম শ্রেণিতে পড়ার সময়ে। তবে তখন খুব একটা বেশি পাত্তা পেতেন না। আস্তে আস্তে মন দেয়া নেয়া চলতে থাকে। দশম শ্রেণিতে পরিপক্কতা পায় তাদের প্রেম। এটা বাংলাদেশী ক্রিকেটার তাসকিন আহমেদের গল্প। ক্রিকেটার হওয়ার পর অনেক মেয়েই তাসকিনের প্রেমে পড়েছে কিন্তু তাসকিন নাঈমাকে ছেড়ে যাননি। তাকেই ভালোবেসেছেন।

তাসকিনের দ্বিতীয় ইনিংসের সমীকরণটা এখন এমন দাঁড়িয়েছে, সপ্তম শ্রেণিতে পরিচয়, দশমে প্রেম আর বিশ্ববিদ্যালয়ে বিয়ে। তাসকিনই প্রথমে প্রেমে পড়েছিলেন নাঈমার। তবে শুরুতে বাংলাদেশ দলের সুদর্শন পেসার নাকি পাত্তাই পাননি নাঈমার কাছে! দুই মেরুর দুটি মানুষ বিন্দুতে মিলেছেন ছোট বোন প্রিয়ন্তির জন্মদিনে। জন্মদিনের অনুষ্ঠানেই প্রেমের শুরু।

জানা গেছে, দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরে গত মঙ্গলবার বিয়ের পিঁড়িতে বসেছেন তাসকিন আহমেদ। পাত্রী তার গার্লফ্রেন্ড বেসরকারি ইউনিভার্সিটির ছাত্রী রাবেয়া নাঈমা।
দীর্ঘদিন ধরেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। বিয়ে করেছেন ঘরোয়াভাবে।

তাসকিনের ভাষায়, নাঈমার সঙ্গে তার পরিচয় তারকাখ্যাতি পাওয়ার আগে থেকেই। তখন থেকেই তার সঙ্গে ভালোবাসা হয়েছে। তারকা বনে যাওয়ার পর অনেক মেয়েই তাকে ওফার করেছেন কিন্তু তিনি নাঈমাকে অনেক ভালোবাসেন। তাকে ছাড়া আর কারো কথা তিনি ভাবতে চান না। ক্যারিয়ারের কথা চিন্তা করেই তিনি নাঈমাকে বিয়ে করেছেন। যেন অন্য কোন মেয়ের দিকে তার নজর না যায়।


ঢাকা, ০৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।