প্রফেসর ড. মীর আকরামুজ্জামানের জানাযা অনুষ্ঠিত


Published: 2017-11-03 20:37:15 BdST, Updated: 2017-11-24 06:12:03 BdST

 

মানারাত লাইভ: বিশিষ্ট শিক্ষাবিদ ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রফেসর, বাংলাদেশ সেনাবাহিনীর (অব.) মেজর ও মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য প্রফেসর ড. মীর আকরামুজ্জামানের জানাযা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুমা রাজধানীর গুলশানে মানারাত ইন্টারন্যাশনাল কলেজ মাঠে এ জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযা শেষে প্রফেসর ড. মীর আকরামুজ্জামানকে বনানীর সেনা কবরস্থানে দাফন করা হয়। জানাযায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ও সাবেক সচিব শাহ আব্দুল হান্নান, মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য ও সাবেক সচিব ইসমাইল হোসেন, সাবেক সংসদ সদস্য প্রফেসর মো. আব্দুল্লাহ, মানারাতের সাবেক ভিসি ও ফার্মেসি বিভাগের প্রফেসর ও সায়েন্স ল্যাবরেটরির সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান,

 

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম. উমার আলী, ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভুগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. আব্দুর রব, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান চৌধুরী, প্রফেসর ফরীদ আহমেদ, প্রফেসর মানসুর, সাবেক সেনা কর্মকর্তা ও ফিল্ড ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল মেজর (অব.) কামরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

জানাযা পূর্বে মরহুমের মাগফেরাত কামনায় সংক্ষিপ্ত বক্তৃতায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের চেয়ারম্যান শাহ আব্দুল হান্নান প্রফেসর ড. আকরামুজ্জামানকে একজন নিবেদিত প্রাণ শিক্ষানুরাগী উল্লেখ করে বলেন প্রত্যেককেই মৃত্যুর জন্য তৈরি থাকতে হবে।
কিন্তু মৃতুর পরের জীবনের যে পাওনা তা বেঁচে থাকতে পরিশোধ করতে পেরেছি কিনা এ নিয়ে সবাইকে ভাবতে হবে।

তিনি প্রফেসর ড. আকরামুজ্জামানের অসম্পূর্ণ কাজগুলো এগিয়ে নিতে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সবাইকে সচেষ্ট হওয়ার আহবান জানান।

 

ঢাকা, ০৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।